তারিখ : ২৩ অক্টোবর ২০১৯, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় বঙ্গবন্ধু ফাউন্ডশনের কমিটি গঠন

ভালুকায় বঙ্গবন্ধু ফাউন্ডশনের কমিটি গঠনঃ সভাপতি হাজী আব্দুর রহমান সম্পাদক রিপন সরকার  
[ভালুকা ডট কম : ১৩ সেপ্টেম্বর]
ভালুকা উপজেলা বঙ্গবন্ধু ফাউন্ডশেনের কমিটি ১২ সেপ্টেম্বর বৃহস্প্রতিবার বঙ্গবন্ধু ফাউন্ডশনের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ড. মোহাম্মদ ফারুক হোসেন ৩১ সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন দেন। কমিটিতে হাজী আব্দুর রহমানকে  সভাপতি ও রিপন সরকারকে সাধারণ সম্পাদক করে ৩ বছর মেয়াদে ওই কমিটির অনুমোদন দেওয়া হয়।

কমিটির অপরাপর সদস্যরা হলেন, সহ-সভাপতি আব্দুল মতিন, হেলালুজ্জামান, কে,এম জসিম উদ্দিন, যুগ্ন সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনির ও মজিবুর রহমান, সাংগঠনিক সম্পাদক মান্নান সরকার, সহ সাংগঠনিক সম্পাদক ফয়সাল আহাম্মেদ, দপ্তর সম্পাদক আফাজ উদ্দিন মাষ্টার, প্রচার সম্পাদক আব্দুল হালিম, অর্থ বিষয়ক সম্পাদক আব্দুর রশিদ, ধর্ম বিষয়ক সম্পাদক খন্দকার ইলিয়াস, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক নিরঞ্জন সরকার, মহিলা বিষয়ক সম্পাদক কল্পনা আক্তার, সদস্য শাহ্ প্রিন্স, ফারুক আহাম্মেদ, বুলবুল আহাম্মেদ, আশরাফুল আলম, সাইফুল ইসলাম, শাহ আলম কিরণ, মনিরুজ্জামান, খন্দকার শাহাদাত হোসেন, জহিরুল ইসলাম, রফিকুল ইসলাম, জুয়েল আহাম্মেদ, শামছুল হক, ইলিয়াস মিয়া, আমির আলী ফকির, আতিকুর রহমান ও আনোয়ার হোসেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৯২৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই