তারিখ : ১৯ অক্টোবর ২০১৯, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

নওগাঁয় শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ১৩ সেপ্টেম্বর]
দেশের প্রত্যন্ত অঞ্চল থেকে মেধাবী ফুটবল খেলোয়ারদের খুজে বের করা ও যুব সমাজকে মাদক এবং বিভিন্ন মন্দ কাজ থেকে দুরে রাখার লক্ষ্যে সারা দেশে শুরু হয়েছে ইউনিয়ন ভিত্তিক জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট। তারই ধারাবাহিকতায় নওগাঁ সদর উপজেলায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের (অনূর্ধ্ব-১৭) ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

যুব ও ক্রীড়া বিষয়ক মন্ত্রনালয়ের সহযোগিতায় ও সদর উপজেলা প্রশাসনের আয়োজনে শুক্রবার বিকালে নওগাঁ ষ্টেড়িয়ামে টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব রফিকুল ইসলাম রফিকের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ী দলের মাঝে পুরস্কার তুলে দেন নওগাঁ স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক গোলাম মোহাম্মদ শাহনেওয়াজ।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি মামুনুর রশিদ, জেলা ক্রীড়া অফিসার আবু জাফর মামুনুজ্জামান, জেলা ছাত্রলীগের সভাপতি সাব্বির হোসেন, জেলা যুবলীগের সাধারন সম্পাদক বিমান কুমার রায় প্রমুখ। ফাইনাল খেলায় শৈলগাছী ইউনিয়ন পরিষদ একাদশ দল ২-০ গোলে কীর্ত্তিপুর ইউনিয়ন পরিষদ দলকে হারিয়ে বিজয়ী হয়। খেলায় সদর উপজেলার ১২টি ইউনিয়ন অংশগ্রহণ করে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

খেলাধুলা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৯২৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই