তারিখ : ২৩ অক্টোবর ২০১৯, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় ডিবি পুলিশের সাথে বন্দুক যুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত

ভালুকায় ডিবি পুলিশের সাথে বন্দুক যুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত
[ভালুকা ডট কম : ১৪ সেপ্টেম্বর]
ভালুকা উপজেলার জামিরদিয়া গ্রামে ডিবি পুলিশের সাথে বন্দুক যুদ্ধে রুবেল মিয়া (৩১)নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। ঘটনাটি ঘটেছে শুক্রবার রাত আড়াইটার সময় উপজেলার দক্ষিণ হবিরবাড়ি এলাকায়। নিহত রুবেল উপজেলার জামিরদিয়া গ্রামের মজিবর রহমানের ছেলে। এ ঘটনায় ডিবির এএসআই সুজন চন্দ্র সাহা আহত হয়েছেন।

ডিবি পুলিশ সূত্রে জানাযায়, ডিবি পুলিশ গোপন সংবাদে জানতে পারে, একটি সংঘবদ্ধ মাদক ব্যবসায়ী উপজেলার দক্ষিণ হবিরবাড়ি নামক স্থানে মাদক বেচা কেনা করছে। ওই সংবাদের ভিত্তিতে  ডিবি পুলিশের দুটি টিম ঘটনাস্থানে পৌঁছা মাত্রই সংঘবদ্ধ মাদক ব্যবসায়ীরা পুলিশকে লক্ষ্য করে অতর্কিতভাবে গুলি করতে থাকে।  তাদের গুলিতে এএসআই সুজন চন্দ্র সাহা আহত হয়। আত্নরক্ষার্থে ডিবি পুলিশও শর্টগান দিয়ে পাল্টা গুলি ছুড়ে। এক পর্যায়ে মাদক ব্যবসায়ীরা গুলি করতে করতে পালিয়ে যায়। এ সময় ঘটনাস্থল হতে মাদক ব্যবসায়ী রুবেল মিয়া (৩১)কে আহত অবস্থায় পড়ে থাকতে দেখা যায়। তার কাছ থেকে দুইশত পিচ ইয়াবা, একশ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়।

ভালুকা মডেল থানা পুলিশের সহযোগিতায় আহত মাদক ব্যবসায়ী রুবেলকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য প্রেরন করা হলে, জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। নিহত রুবেলে বিরুদ্ধে ভালুকা মডেল থানায় ৪টি ও  গাজীপুরের শ্রীপুর থানায় ৩টি মামলা রয়েছে।

ডিবি’র অফিসার ইনচার্জ শাহ্ কামাল আকন্দ জানান, নিহত রুবেলের বিরুদ্ধে ৫টি মাদকের মামলা সহ ৭টিরও অধিক মামলা রয়েছে। নিহতের লাশ ময়মনসিংহ মেডিকেল কলেজ মর্গে রয়েছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৯২৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই