তারিখ : ২৩ অক্টোবর ২০১৯, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন মইলাকান্দা

গৌরীপুরে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন মইলাকান্দা ইউনিয়ন
[ভালুকা ডট কম : ১৪ সেপ্টেম্বর]
ময়মনসিংহের গৌরীপুরে শেখ রাসেল মিনি স্টেডিয়ামে অনুষ্ঠিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে (অনূর্ধ্ব-১৭) রামগোপালপুর কে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে মইলাকান্দা ইউনিয়নের দল।

শনিবার (১৪ সেপ্টেম্বর) বিকেল ৫ টায় এ টুর্নামেন্টের ফাইনাল খেলা শুরু হয়। নির্ধারিত সময়ে হাড্ডাহাড্ডি লড়াইয়ে ২-২ গোলে খেলাটি ড্র হয়। পরে ট্রাইবেকারে জয়লাভ করে মইলাকান্দা ইউনিয়নের দল। খেলায় রেফারির দায়িত্ব পালন করেন আব্দুর রউফ মোস্তাকীম।

উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও টুর্নামেন্ট পরিচালনা কমিটির সদস্য সচিব আবুল কালাম আজাদের সঞ্চালনায় এ উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় বক্তব্য দেন, উপজেলা চেয়ারম্যান মোফাজ্জল হোসেন খান, উপজেলা নির্বাহী অফিসার ও টুর্নামেন্ট পরিচালনা কমিটির সভাপতি ফারহানা করিম।এতে অতিথি ছিলেন গৌরীপুর থানার অফিসার ইনচার্জ মোঃ কামরুল ইসলাম মিয়া, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ডাঃ হেলাল উদ্দিন আহাম্মদ, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মোঃ আব্দুর রহিম, ডেপুটি কমান্ডার নাজিম উদ্দিন, গৌরীপুর প্রেসক্লাবের সভাপতি শফিকুল ইসলাম মিন্টু, সাধারণ সম্পাদক মশিউর রহমান কাউসার, পৌর কাউন্সিলর মোঃ আব্দুল কাদির, বিআরডিবি’র চেয়ারম্যান ও উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক মাসুদুর রহমান শুভ্র, ইউপি চেয়ারম্যান রিয়াদুজ্জামান রিয়াদ, আব্দুল্লাহ আল আমিন জনি, সাংবাদিক রইছ উদ্দিন, জাতীয় পার্টির নেতা আব্দুল গফূর, উপজেলা ছাত্রলীগের সভাপতি আল মুক্তাদির শাহিন, পৌর ছাত্রলীগের সভাপতি আল হোসাইন প্রমুখ।ফাইনাল খেলা শেষে চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের খেলোয়ারদের মাঝে ট্রফি এবং পুরস্কার বিতরণ করেন অতিথিবৃন্দ।

টুর্নামেন্ট পরিচালনা কমিটির সদস্য সচিব আবুল কালাম আজাদ জানান, যুব মন্ত্রণালয়ের অধীন জাতীয় ক্রীড়া পরিষদের উদ্যোগে এ ফুটবল টুর্নামেন্টের খেলা রবিবার (৮ সেপ্টেম্বর) থেকে শুরু হয় । এতে গৌরীপুর উপজেলার ১০টি ইউনিয়ন ও ১টি পৌরসভা থেকে মোট ১১টি দল অংশগ্রহন করে। শান্তিপূর্ণ ও সুষ্ঠভাবে এ টুর্নামেন্টের প্রতিটি খেলা শেষ হয়েছে। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

খেলাধুলা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৯২৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই