তারিখ : ২৩ অক্টোবর ২০১৯, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় মেধাবী ছাত্র-ছাত্রীদের বৃত্তি প্রদান

ভালুকায় ক্ষুদ্র-নৃতাত্ত্বিক জনগোষ্ঠীর মেধাবী ছাত্র-ছাত্রীদের বৃত্তি প্রদান
[ভালুকা ডট কম : ১৬ সেপ্টেম্বর]
ভালুকা উপজেলা ট্রাইবাল ওয়েলফেয়ার এসোসিয়েশনের ভালুকা শাখার  উদ্যোগে সোমবার দুপুরে পরিষদের সভাকক্ষে ২০১৮-১৯ অর্থ বছরের ক্ষুদ্র ও নৃতাত্ত্বিক জন গোষ্ঠির মেধাবি ছাত্র ছাত্রীদের  মাঝে বৃত্তি , শিক্ষাসামগ্রী ও সনদ পত্র বিতরণ করা হয় ।

উপজেলা নির্বাহী অফিসার মাসুদ কামালের সভাপতিত্বে বৃত্তি প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু। অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কালাম আজাদ, পৌরসভার মেয়র ডা. এ কে এম মেজবাহ উদ্দিন কাইয়ুম, মহিলা ভাইস চেয়ারম্যান ড: সেলিনা রশিদ, ট্রাইবাল ওয়েল ফেয়ার এসোসিয়েশানের চেয়ারম্যান শ্রী মাহেন্দ্র চন্দ্র বর্মন, ভালুকা দলিল লেখক সমিতির সভাপতি নূরে আলম সিদ্দিকি স্বপন, উপজেলা ছাত্রলীগের সভাপতি মনিরুজ্জামান মামুন প্রমুখ ।

দুইশত ৫০ জন শিক্ষার্থীর মাঝে প্রত্যেককে ২হাজার টাকা বৃত্তি, ছয়শত শিক্ষার্থীকে শিক্ষা সামগ্রি ও একশত শিক্ষার্থীকে সনদপত্র বিতরণ করা হয় ।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৯২৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই