তারিখ : ১৯ মার্চ ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় নারী ছিনতাইকারী চক্রের ৮ সদস্য আটক

ভালুকায় নারী ছিনতাইকারী চক্রের ৮ সদস্য আটক
[ভালুকা ডট কম : ১৬ সেপ্টেম্বর]
ভালুকায় নারী ছিনতাইকারী চক্রের ৮ সদস্যকে আটক করে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসি। ঘটনাটি সোমবার সকালে উপজেলার ভরাডোবা বাসস্ট্যান্ড এলাকায়। আটককৃতদের মামলা দিয়ে আদালতে প্রেরণ করা হয়েছে।

জানা যায়, উপজেলার ধলিয়া গ্রামের আব্দুল কাদের খানের স্ত্রী হুরেনা খাতুন (৫৫) ব্যাটারী চালিত অটোতে চড়ে ভরাডোবা থেকে বাড়ি যাচ্ছিলেন। এ সময় বেশ কয়েকজন নারী ছিনতাইকারী যাত্রীবেশে একই অটোতে উঠে তার গলা থেকে সোনার চেইন ছিনিয়ে নিয়ে পালিয়ে যাওয়ার সময় হুরেনা খাতুনের ডাক চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে ৮ নারী ছিনতাইকারীকে আটক করে পুলিশে  সোপর্দ করে।

আটককৃতরা হলো- হবিগঞ্জ সদরের খাটাখালি গ্রামের সুরত মিয়ার স্ত্রী তাছলিমা (৩০), বাঘাসুরা গ্রামের তৌহিত মিয়ার স্ত্রী জুলেখা (২৪), একই গ্রামের রুস্তম আলীর স্ত্রী সুফিয়া (৪৫), একই জেলার মাদবপুর উপজেলার মাহমুদ আলীর স্ত্রী নীল মোহর (৪৮), মইন উদ্দিনের স্ত্রী রিফা আক্তার (২১), হুমায়ূন কবিরের স্ত্রী রোজিনা (২৬), দাসপাড়া গ্রামের শুকুর আলীর স্ত্রী রোখসানা (২৩) ও ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসির নগর উপজেলার ডলমন্ডল গ্রামের হাদিস মিয়ার স্ত্রী রোজিনা বেগম (২৪)।

ভালুকা মডেল থানার ওসি মোহাম্মদ মাইন উদ্দিন জানান, আটককৃতরা নারী ছিনতাইকারীদলের সক্রিয় সদস্য। তাদেরকে মামলা দিয়ে আদালতে প্রেরণ করা হয়েছে।#     



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই