তারিখ : ২৩ অক্টোবর ২০১৯, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে মিথ্যা মামলা দিয়ে হয়রানির অভিযোগ

নান্দাইলের পল্লীতে একটি পরিবারকে মিথ্যা মামলা দিয়ে হয়রানির অভিযোগ  
[ভালুকা ডট কম : ১৬ সেপ্টেম্বর]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার বীর বেতাগৈর ইউনিয়নের চৈতনখালী গ্রামের  মৃত সোনা মিয়ার পুত্র মো. চাঁন মিয়া কর্তৃক একই গ্রামের মৃত আলী হোসেনের পুত্র হারুন অর রশিদ, কাছুম সিকদারের পুত্র মোহাম্মদ আলীর পরিবারকে একের পর এক কথিত মিথ্যা মামলা দায়ের করে হয়রানি করে যাচ্ছে।

সম্প্রতি নান্দাইল মডেল থানায় উল্লেখিত ব্যাক্তিদের নামে বাড়ি-ঘরে অনিধকার প্রবেশ করে মারপিট, খুন করার উদ্দ্যেশ্য, সাধারন ও চুরি হুমকি দেওয়ার অভিযোগ এনে চাঁন মিয়া একটি মামলা দায়ের করেছে। মামলা নং ৩৮ (৫) ২০১৯ইং। মামলায় আসামীরা বিজ্ঞ আদালতে হাজির হয়ে জামিনে বাড়িতে এলে তাদেরকে নানাভাবে এলাকা ত্যাগ করা সহ মারধরের হুমকি দিয়ে যাচ্ছে। চাঁন মিয়ার স্ত্রী জুলেখা বেগম পরস্পর আত্মীয় থাকার পরেও মো. চাঁন মিয়া তাদের সহায় সম্পদ নিজ দখলে নেওয়ার উদ্দেশ্যে একের পর এক মামলা সৃজন করে হয়রানি করে যাচ্ছে।

হারুন অর রশিদ ও মোহাম্মদ আলী চাঁন মিয়ার অত্যাচার ও হয়রানিমূলক মিথ্যা মামলা থেকে পুলিশ প্রশাসনের উর্ধ্বতন কর্তৃপক্ষ সহ নান্দাইলের মাননীয় সংসদ সদস্য ও উপজেলা পরিষদ চেয়ারম্যানের সহযোগীতা কামনা করেছেন। তিনি মানবাধিকার সংগঠনের দৃষ্টি আকর্ষন সহ সার্বিক সহযোগীতা কামনা করেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৯২৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই