তারিখ : ১৯ মার্চ ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে বিএনপির আহবায়ক কমিটি গঠন

রাণীনগরে বিএনপির আহবায়ক কমিটি গঠন
[ভালুকা ডট কম : ১৬ সেপ্টেম্বর]
নওগাঁর রাণীনগরে একডালা ইউনিয়ন বিএনপির আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। বিএনপির সকল কর্মকান্ডে গতি ফিরিয়ে আনার লক্ষ্যে কেন্দ্রীয় কমিটির নিদের্শনা অনুসারে ওয়ার্ড থেকে শুরু করে ইউনিয়ন পর্যায়ে বিএনপির পুরাতন কমিটি বিলুপ্ত করে এই সব নতুন কমিটি গঠন করা হচ্ছে।

সোমবার বিকেলে উপজেলার আবাদপুকুর কলেজ প্রাঙ্গনে ৭নং একডালা ইউনিয়ন বিএনপির মতবিনিময় ও কর্মী সমন্বয় সভায় ইউনিয়ন বিএনপির নেতা আজিজার রহমানকে আহবায়ক ও সাবেক মেম্বার আকবর হোসেনকে যুগ্ম আহবায়ক করে ২১সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি ঘোষনা করা হয়।

সভায় বক্তব্য রাখেন উপজেলা বিএনপির আহ্বায়ক রোকনুজ্জামান খাঁন (রুকু), যুগ্ম আহ্বায়ক আতিকুল ইসলাম (ভিপি জাপান), মোসারব হোসেন, সদস্য নজরুল ইসলাম, মোকলেছুর রহমান বাবু, প্রভাষক একেএম জাকির হোসেন, উপজেলা বিএনপির সাবেক যুগ্ম সম্পাদক এইচ এম নয়ন খাঁন লুলু প্রমুখ। এছাড়াও বিএনপি, ইউনিয়ন বিএনপি ও তার অঙ্গ সংগঠনের সকল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই