তারিখ : ২৩ অক্টোবর ২০১৯, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় দোকানে মেয়াদ উত্তীর্ণ ঔষধ,জরিমানা

ভালুকায় দোকানে মেয়াদ উত্তীর্ণ ঔষধ,জরিমানা
[ভালুকা ডট কম : ১৭ সেপ্টেম্বর]
ভালুকা উপজেলায় মেয়াদ উত্তীর্ণ ঔষধ বিক্রির জন্য রাখা ও অস্বাস্থ্যকর পরিবেশে খাবার তৈরি করে বিক্রির দায়ে ৬২ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে। মঙ্গলবার দুপুরে উপজেলার উথুরা বাজারের সাতটি ব্যবসা প্রতিষ্ঠানে অভিযান চালিয়ে এই জরিমানা আদায় করেন ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর ময়মনসিংহের সহকারী পরিচালক নিশাত মেহের।

সূত্রে জানা যায়, মঙ্গলবার দুপুরে উপজেলার উথুরা বাজারে মেয়াদ উত্তীর্ণ ঔষধ বিক্রির জন্য দোকানে রাখায় চৌধুরী মেডিকেল হল ১৫ হাজার,কামরুল মেডিকেল হল ১০ হাজার,ঝুলহাস মেডিকেল হল দুই হাজার, মাহমুদুল মেডিকেল হল তিন হাজার ও আলী স্টোরকে দশ হাজার টাকা জরিমানা আদায় করে প্রাথমিক ভাবে সতর্ক করে দেওয়া হয়। এরপর একই বাজারে অস্বাস্থ্যকর পরিবেশে খাবার তৈরি করে বিক্রির অপরাধে ইসমাঈল বেকারিকে সাত হাজার ও এফিক্স কনজুমার লিমিটেডকে ১৫ হাজার টাকা জরিমানা করেন ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

চৌধুরী মেডিকেল হল নামের দোকানটির মালিক শামসুল হক চৌধুরী। তিনি উথুরা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতির দায়িত্বে রয়েছেন।তাঁর দোকানে মেয়াদ উত্তীর্ণ ঔষধ থাকায় স্থানীয় বাসিন্দাদের মধ্যে ব্যাপক আলোচনা ও সমালোচনা তৈরি হয়েছে।

ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর ময়মনসিংহের সহকারী পরিচালক নিশাত মেহের জানান, মেয়াদ উত্তীর্ণ ঔষধ বিক্রি ও অস্বাস্থ্যকর পরিবেশে খাবার তৈরি করে বিক্রির অপরাধে ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে ৭টি প্রতিষ্ঠানকে ৬২হাজার টাকা জরিমানা করা হয়েছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৯২৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই