তারিখ : ১৯ অক্টোবর ২০১৯, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে বিদ্যালয়ের এসএমসি’র নির্বাচন সম্পন্ন

গৌরীপুরে বিদ্যালয়ের এসএমসি’র নির্বাচন সম্পন্ন
[ভালুকা ডট কম : ১৯ সেপ্টেম্বর]
ময়মনসিংহের গৌরীপুরে চকপাড়া পৌর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের এসএমসি’র নির্বাচন বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) সুষ্ঠভাবে সম্পন্ন হয়েছে। এতে এসএমসি’র সভাপতি পদে নির্বাচিত হন সাবেক ছাত্রলীগ নেতা প্রদীপ বাগচী।

এ নির্বাচনের রিটার্নিং অফিসার হিসেবে দায়িত্ব পালন করেন উপজেলা সহকারি শিক্ষা অফিসার মোঃ হাদিউল ইসলাম। প্রিজাইডিং অফিসার ছিলেন উপজেলা সহকারি শিক্ষা অফিসার মোহাম্মদ আবু রায়হান।
উপজেলা সহকারি শিক্ষা অফিসার মোঃ হাদিউল ইসলাম জানান, এদিন বেলা ১১ টা থেকে ১২ টা পর্যন্ত বিদ্যালয়ে এসএমসি’র সভাপতি পদে সুষ্ঠভাবে ভোট গ্রহন অনুষ্ঠিত হয়।

এ নির্বাচনে সভাপতি পদে ছাতা প্রতিক নিয়ে নির্বাচিত হন প্রদীপ বাগচী। অন্য দুই প্রতিদ্বন্দ্বী ছিলেন মোঃ হেলাল উদ্দিন (ফুটবল) ও মোঃ শহিদুল (চেয়ার)। এতে মোট ১১ জন ভোটার তাদের ভোট প্রয়োগ করেন। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৯২৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই