তারিখ : ২৩ অক্টোবর ২০১৯, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তজুমদ্দিনে ইভটিজারের হামলার প্রতিবাদে মানববন্ধন

তজুমদ্দিনে ইভটিজারের হামলার প্রতিবাদে মানববন্ধন
[ভালুকা ডট কম : ২২ সেপ্টেম্বর]
ভোলার তজুমদ্দিনে মাদ্রাসার ছাত্রীকে ইভটিজিং করার দায়ে ১৫ দিন সাঁজা ভোগকারীর হামলায় আহত হয়েছে ওই ছাত্রীর চাচা। এর প্রতিবাদে বিচারদাবী করে ছাত্রী, অভিভাবক ও স্থানীয়রা মানববন্ধন করেছে। রবিবার বিকালে উপজেলার চাঁদপুর ইউনিয়নের শায়েস্তাকান্দি এলাকায় মেঘনা বাজারে এ মানববন্ধনের আয়োজন করা হয়।

স্থানীয়রা জানান, শম্ভুপুর খাসেরহাট ইসলামিয়া আলিম মাদ্রাসার নবম শ্রেণির ছাত্রীকে ৫ সেপ্টেম্বর মোঃ তুহিন (২০), পিতা মানিক ইভটিজিং করার সময় স্থানীয়রা আটক করে। ভ্রাম্যমান আদালত তুহিনকে ১৫ দিনের দন্ড দিয়ে জেল হাজতে প্রেরণ করেন। হাজতবাস শেষে তুহিন ২০ সেপ্টেম্বর এলাকায় ফিরে আসে। ২১ সেপ্টেম্বর শনিবার সন্ধ্যায় দক্ষিণ খাসেরহাট বাজারে ওই ছাত্রীর চাচা মোঃ ফারুকের উপর তুহিনের নেতৃত্বে ৭/৮ জন মিলে অতর্কিত হামলা চালিয়ে মারপিট করে জখম করে। পরে বাজারের লোকজন ফারুককে উদ্ধার করে তজুমদ্দিন হাসপাতালে ভর্তি করে।

এ ঘটনার প্রতিবাদে রবিবার বিকাল ৫ টায় শায়েস্তাকান্দি এলাকায় মেঘনা বাজারে স্থানীয়রা বিচারদাবী করে মানব বন্ধন করেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৯২৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই