তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকার তুহিনের সন্ধ্যান মেলেনি নিখোঁজের ১৮ দিনেও

একটি মানবিক আবেদন
ভালুকার তুহিনের সন্ধ্যান মেলেনি নিখোঁজের ১৮ দিনেও
[ভালুকা ডট কম : ২৪ সেপ্টেম্বর]
নিখোঁজ হওয়ার ১৮ দিন অতিবাহিত হলেও সন্ধ্যান মেলেনি ভালুকা পৌর এলাকার ৪ নং ওয়ার্ড মেজর ভিটার বাসিন্দা মজিবর রহমানের ছেলে তুহিন মিয়া (১১)র।

জানাযায় গত ৬ সেপ্টেম্বর দুপুরে বাড়ী থেকে বেড়িয়ে যাওয়ার পর সে আর বাড়ী ফিরে আসেনি। বাবা মা ও আত্মীয় স্বজন মিলে বহু জায়গায় খোঁজ খবর নিয়েও কোন সন্ধ্যান পাননি। এদিকে মা রাহিমা খাতুন পাগলের মত দিন রাত ছেলের সন্ধ্যানে দিক বিদিক ছুটে বেড়াচ্ছেন। তুহিনের রং ফরসা গোলগাল চেহারা উচ্চতায় অনুমান ৪ ফুট বাড়ী হতে বের হওয়ার সময় পরনে নীল রংয়ের জিন্সের প্যান্ট ও গায়ে কালো রংয়ের গেঞ্জি ছিলো বলে পরিবারের লোকজন জানায়। এ ব্যাপারে ভালুকা মডেল থানায় সাধারণ ডায়েরী করা হয়েছে।

দরিদ্র বাবা মা সকলের কাছে অনুরুধ জানিয়েছেন যদি কোন সহৃদয় ব্যাক্তি ছেলেটির সন্ধ্যান পান তাহলে ০১৯২৫০৩০২৮৭ মোবাইল নম্বরে জানাতে । #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই