তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গফরগাঁওয়ে গৃহবধূকে গলা কেটে হত্যার চেষ্টা

গফরগাঁওয়ে গৃহবধূকে গলা কেটে হত্যার চেষ্টা,থানায় গিয়ে আত্নসমর্পণ
[ভালুকা ডট কম : ২৪ সেপ্টেম্বর]
ময়মনসিংহের গফরগাঁওয়ে পরকীয়া কারণে রিপা (২৫) নামে এক গৃহবধূকে হত্যার চেষ্টা চালায় মাসুদ নামে এক দর্জি । পরে মাসুদ নিজেই গফরগাঁও থানায় গিয়ে গৃহবধূকে হত্যা চেষ্টার বিষয়টি জানালে পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে ঐ গৃহবধুকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে । সেখানে অবস্থার অবনতি দেখে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতারে প্রেরণ করে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার দুপুর ২টায় পৌরশহরের কোর্টভবন সংলগ্ন একটি বাসায়।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়,  পৌরশহরে কোর্টভবন এলাকার মুদি ব্যবসায়ী তোফাজ্জলের স্ত্রী রিপার সাথে এক দর্জি মাসুদ নামে এক দজির পরকীয়া সম্পর্ক গড়ে উঠে । রিপা পরকীয়া সম্পর্ক টিকিয়ে রাখতে না চাইলে মঙ্গলবার দুপুরে বাসায় ঢুকে গলা কেটে হত্যার চেষ্টা চালায়। রিপার পরিবারে প্রাপ্তি (৭) নামের একটি কন্যা ও প্রত্যয় (১২) নামে একটি পুত্র রয়েছে। ঘাতক দর্জি মাসুদ গৃহবধূকে হত্যা চেষ্টা চালিয়ে থানায় হাজির হয়ে বিষয়টি পুলিশকে জানালে পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে গুরুত্ব আহত অবস্থায় বাসার মেঝে থেকে গৃহবধু রিপাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঁঠায়। সেখানে অবস্থার অবনতি দেখে কর্তব্যরত চিকিৎসক ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে ।

গফরগাঁও সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আলী হায়দার চৌধুরী বলেন, পরকীয়া সম্পর্ক থেকে এই ঘটনাটি ঘটে থাকতে পারে। বিষয়টি তদন্ত করা হচ্ছে । গৃহবধু হত্যায় চেষ্টাকারী দর্জি মাসুদকে আটক করা হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই