তারিখ : ১৬ এপ্রিল ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গফরগাঁওয়ে দূর্গাপূজাঁ উপলক্ষে পুলিশের মতবিনিময় সভা

গফরগাঁওয়ে দূর্গাপূজাঁ উপলক্ষে পুলিশের মতবিনিময় সভা অুনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ২৮ সেপ্টেম্বর]
ময়মনসিংহের গফরগাঁও সার্বজনীন শারদীয়া দূর্গাপূজাঁ উপলক্ষে সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি বজায়ে রাখার জন্য পূজাঁ উদ্যাপন পরিষেদের সদস্যদের নিয়ে গফরগাঁও থানা  পুলিশের মতবিনিময় সভা অুনুষ্ঠিত হয়।

শনিবার থানা চত্বরে আয়োজিত মতবিনিমিয় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,গফরগাঁও সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আলী হায়দার চৌধুরী।ওসি অনুকুল সরকারের সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন,ওসি(তদন্ত)মীর্জা মাযহারুল আনোয়ার,উপজেলা পূজাঁ উদ্যাপন পরিষেদের সভাপতি দিলীপ কুমার রায়,সাধারন সম্পাদক অনিল রায়,মৃদুল সাহা চৌধুরী,বানছারাম প্রমূখ।

মতবিনিময় সভায় অতিরিক্ত পুলিশ সুপার আলী হায়দার চৌধুরী উল্লেখ করে বলেন,আসন্ন দূর্গা পূজাঁ উপলক্ষ্যে দেশে সন্ত্রাস ও জাঙ্গীবাদ আক্রমনের ঝুঁকি রয়েছে।তাই মন্ডবের আশ পাশে কোন ব্যাক্তিকে সন্দেহ হলে পুলিশকে অবহিত করার জন্য পূজাঁ উদ্যাপন পরিষেদের সদস্যদের প্রতি আহবান জানান তিনি।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই