তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় চাকুরী দেয়ার নামে টাকা হাতিয়ে নেয়ার অভিযোগ

ভালুকায় পুলিশে চাকুরী দেয়ার নামে ১০ লাখ টাকা হাতিয়ে নেয়ার অভিযোগ
[ভালুকা ডট কম : ২৯ সেপ্টেম্বর]
ভালুকায় পুলিশে চাকুরী দেয়ার নামে প্রধানমন্ত্রীর নাম ভাঙিয়ে প্রতারকচক্র এক ব্যক্তির কাছ থেকে ১০ লাখ টাকা হাতিয়ে নিয়েছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন ভূক্তভোগী পরিবার।

অভিযোগে জানা যায়, উপজেলার রাজৈ ইউনিয়নের পারুলদিয়া গ্রামের নিজাম উদ্দিন বেপারীর ছেলে সায়রা সাফায়েত স্কুল এন্ড কলেজের একাদশ শ্রেণীর ছাত্র সায়েম বেপারীকে পুলিশে চাকুরী দেয়ার কথা বলে একই গ্রামের মৃত আব্দুল বারেক মন্ডলের ছেলে সাবেক ইউপি সদস্য বুলবুল আহমেদ, পাশের জামিরা পাড়া গ্রামের হামেদ আলী মন্ডলের ছেলে আব্দুল খালেক ও হাশেম শেখের ছেলে হারুন শেখ ১০ লাখ টাকা হাতিয়ে নেন।

নিজাম উদ্দিন বেপারী জানান, আমার ছেলে সায়েমকে প্রধানমন্ত্রীর স্পেশাল মাধ্যমে পুলিশে চাকুরী দেয়ার কথা বলে বুলবুল আহমেদ, পাশের জামিরা পাড়া গ্রামের আব্দুল খালেক ও হারুন শেখ আমার কাছে ১০ লাখ টাকা চান। পরে আমি জমি, বাঁশ ও ঘরের বিভিন্ন আসবাবপত্র বিক্রি করে ও ঋণ করে বুলবুল মেম্বারকে ১৫ জুলাই ১০ লাখ টাকা দেই। আমার ছেলেকে লাইনে দাঁড়ানো লাগবেনা বলেছিলো। কিন্তু চাকুরী না হওয়ার পর টাকা ফেরৎ চাইলে দেই দিচ্ছি বলে টালবাহানা শুরু করে। পরে বাধ্য হয়ে ইউপি চেয়ারম্যান ও থানায় লিখিত অভিযোগ দায়ের করেছি।

অভিযুক্ত বুলবুল আহমেদ টাকা নেয়ার কথা অস্বীকার করেন। ইউপি চেয়ারম্যান নুরুল ইসলাম বাদশা জানান, অভিযোগকারীর ঘটনাটি পানির মতো সত্য। বুলবুল মেম্বার টাকা ফেরৎ দেয়ার কথা বলে সময় নিয়েছিলো। কিন্তু ওই সময়ের মধ্যে টাকা দেয়নি।

ভালুকা মডেল থানার ওসি মোহাম্মদ মাইন উদ্দিন জানান, অভিযোগমুলে তদন্ত করে আইনী ব্যবস্থা নেয়া হবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই