তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মোটরসাইকেল আরোহী নিহত

নওগাঁয় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মোটরসাইকেল আরোহী নিহত
[ভালুকা ডট কম : ০১ অক্টোবর]
নওগাঁয় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঔসধ কোম্পানির রিপ্রেজেনটিভ মিলন চন্দ্র (৩০) মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। মঙ্গলবার শহরের বাইপাস এলাকায় এ দূর্ঘটনাটি ঘটে। নিহত মিলনের বাড়ী রংপুর জেলার মিঠাপুর উপজেলার বেড়ামাকাল গ্রামের পরিমল চন্দ্রের ছেলে।

স্থানীয়রা জানান, সান্তাহার থেকে নওগাঁর মহাদেবপুরে যাওয়ার পথে বাইপাস এলাকায় পৌছলে পিছন দিক থেকে একটি ট্রাক (যার নং-ঢাকা মেট্টো-১৪-৫০৬১) চাপা দিলে চাকার নিচে পিষ্ট হয়ে ঘটনাস্থলে মারা যায়। এ ঘটনায় এলাকাবাসী ট্রাকের চালক নুর ইসলাম ও ঘাতক ট্রাকটিকে জব্দ করে রাখে। আটক নুর ইসলামের বাড়ী জয়পুরহাট জেলার ক্ষেতলাল থানার কৃষনো নগর গ্রামের মৃত সামসুল হুদার ছেলে।

নওগাঁ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সোহওয়ার্দী হোসেন জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে প্রেরন করে। এবং ঘাতক ট্রাক ও চালকে থানায় নিয়ে আসে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছিল।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই