তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় আ.লীগের সাধারণ সম্পাদক প্রার্থী হতে চান কাজিম উদ্দিন

ভালুকায় আওয়ামীলীগের সাধারণ সম্পাদক প্রার্থী হতে চান কাজিম উদ্দিন আহম্মেদ
[ভালুকা ডট কম : ০৫ অক্টোবর]
ভালুকা উপজেলা  আওয়ামীলীগের সাধারণ সম্পাদক পদে প্রার্থী হতে চান উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক বর্সিয়ান রাজনীতিবিদ বীর মুক্তিযোদ্ধা কাজিম উদ্দিন আহম্মেদ।

তিনি ১৯৬৯ সন থেকে তদকালীন ছাত্র সংগ্রাম পরিষদের ১১ দফা আন্দোলনের প্রথম সারির একজন রাজনৈতিক কর্মী হিসাবে রাজনীতিতে যাত্রা শুরু করেণ। তিনি ৭১ সনে মহান স্বাধীনতা যুদ্ধে অংশগ্রহন করে বীরত্বের সাথে অবদান রাখেন। এর পর তিনি ছাত্রলীগ থেকে যুবলীগ  এবং ৭৫ পরবর্তী সময়ে উপজেলা আ’লীগের সমাজ কল্যাণ সম্পাদক, শ্রম বিষয়ক সম্পাদক এবং বর্তমানে দপ্তর সম্পাদকের দায়িত্ব পালন করছেন। তিনি উপজেলা বিভিন্ন ইউনিয়ন ও তৃনমূল পর্যায়ে নেতাকর্মীদের সাথে সার্বক্ষনিক যোগাযোগ রক্ষা করে আসছেন। তিনি আসন্ন উপজেলা আ’লীগের কাউন্সিলে সাধারণ সম্পাদক পদে নিজেকে একজন যোগ্য প্রার্থী হিসাবে দাবী করে প্রতিদন্দীতা করছেন।

তিনি আশাবাদী আসন্ন উপজেলা আ’লীগের কাউন্সিলে সাধারণ সম্পাদক পদে দলীয় নেতা কর্মীদের সর্বাত্নক সমর্থনে এই পদে তিনি অদিষ্ঠিত হবেন। তিনি ৭৫ পরবর্তী সময়ে আ’লীগের ১ম সারির একজন নেতা হিসাবে ভালুকা থানা আওয়ামীলীগে তিনি নিজেকে প্রমান করতে সক্ষম হন।

আসন্ন উপজেলা আ’লীগের কাউন্সিলে উপজেলা আ’লীগের সর্বস্তরের নেতা কর্মীদের সর্বাত্নক সহযোগীতা কামনা করে বলেন, তিনি সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হতে পারলে অতীতের ন্যায় দলের সকল কর্মকান্ডে নিজেকে সক্রিয় ভূমিকায় রাখতে সক্ষম হবেন। তিনি উপজেলা আ’লীগসহ সকল সহযোগী সংগঠনের কাছে দোয়া ও সহযোগীতা কামনা করেছেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই