তারিখ : ১৯ অক্টোবর ২০১৯, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে জাতীয় জন্ম নিবন্ধন দিবস পালিত

নান্দাইলে জাতীয় জন্ম নিবন্ধন দিবস পালিত
[ভালুকা ডট কম : ০৬ অক্টোবর]
ময়মনসিংহের নান্দাইল উপজেলায় জাতীয় জন্ম নিবন্ধন দিবস-২০১৯ পালিত হয়েছে। এ উপলক্ষে রোববার (৬ অক্টোবর) নান্দাইল উপজেলা প্রশাসন বিভিন্ন কর্মসূচি পালন করে। “জন্ম সনদ শিশুর অধিকার, বাস্তবায়নের দায়িত্ব সবার” এ প্রতিপাদ্যকে সামনে রেখে নান্দাইল উপজেলা পরিষদ প্রাঙ্গণ থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী সদরের প্রধান প্রধান সড়কগুলো প্রদক্ষিণ করে। পরে র‌্যালী শেষে উপজেলা পরিষদে নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ আব্দুর রহিম সুজনের সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

র‌্যালী ও আলোচনা সভায় বক্তব্য রাখেন নান্দাইল মডেল থানার ওসি তদন্ত আবুল হাসেম, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার রুকন উদ্দিন আহম্মদ, ইউপি চেয়ারম্যান আব্দুল মতিন ও আবু বক্কর সিদ্দিক, সমাজ সেবা অফিসার ইনসান আলী, সিনিয়র সাংবাদিক মোহাম্মদ এনামুল হক বাবুল, আলম ফরাজী, বিভিন্ন ইউপি’র সদস্য বৃন্দ, ইউপি সচিব, সাংবাদিক বৃন্দ প্রমুখ।

উপজেলা নির্বাহী অফিসার আব্দুর রহিম সুজন বলেন, শিশুর জন্মের পর আমাদের প্রধান কাজ হচ্ছে তার জন্ম নিবন্ধন করা। এটা তার পরিচয় বহন সহ মামাজিক/ রাষ্ট্রীয় বিভিন্ন কাজে লাগবে। শুধু তাই নয় আমরা সঠিক জন্ম নিবন্ধনের মাধ্যমে বাল্য বিবাহ প্রতিরোধ করতে পারবো। জন্ম নিবন্ধনের ক্ষেত্রে আমাদের চেয়ারম্যান ও মেম্বরদের সজাগ থাকতে হবে যাতে করে ভূয়া জন্ম নিবন্ধন না হয়।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৯২৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই