তারিখ : ১৮ নভেম্বর ২০১৯, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় কলেজ ছাত্রীসহ তিন জনের লাশ উদ্ধার

ভালুকায় কলেজ ছাত্রীসহ তিন জনের লাশ উদ্ধার
[ভালুকা ডট কম : ০৭ অক্টোবর]
ভালুকায় মুক্তা আক্তার লতা (১৮) নামে এক কলেজ ছাত্রীসহ তিনজনের লাশ উদ্ধার করেছে মডেল থানা পুলিশ।সোমবার সকালে উপজেলার ধামশুর গ্রাম থেকে কলেজ ছাত্রীর এবং রোববার রাতে কাশর ও আউলিয়ারচালা গ্রাম থেকে আরো দুজনের লাশ উদ্ধার করা হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার সকালে উপজেলার ধামশুর গ্রামের বোরহান উদ্দিনের মেয়ে ভালুকা ডিগ্রি কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্রী মুক্তা আক্তার লতা (১৮) বসতঘরের আড়ার সাথে গলায় উড়না পেচিয়ে আত্মহত্যা করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেলে দারিদ্রতার কারণে পরিবার ও স্থানীয়দের সুপারিশে ময়না তদন্ত ছাড়ায় লাশ দাফন করা হয়।

অপরদিকে রোববার রাতে উপজেলার কাশর গ্রামে অবস্থিত পাইয়োনিয়র স্পিনিং মিলের শ্রমিক স্থানীয় নাছির উদ্দিনের ভাড়া বাসার গফরগাঁও উপজেলার বরবরা গ্রামের বিল্লাল হোসেন (২৫) আড়ার সাথে গলায় স্ত্রীর উড়না পেচিয়ে আত্মহত্যা করে। তাছাড়া একই দিন বিকেলে উপজেলার আউলিয়াচালা গ্রামের আইনুদ্দিনের ছেলে ফয়েজ উদ্দিন (৬০) ধান ক্ষেতে কিটনাশক দেয়ার সময় ঝুলে থাকা তারে জড়িয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা যান। পুলিশ লাশ দু’টি উদ্ধার করেছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই