তারিখ : ২১ নভেম্বর ২০১৯, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মনপুরায় এক ব্যক্তিকে গলা কেটে হত্যা,আটক-৪

মনপুরায় এক ব্যক্তিকে গলা কেটে হত্যা,আটক-৪
[ভালুকা ডট কম : ০৭ অক্টোবর]
ভোলার মনপুরায় ডাচ্ বাংলা মোবাইল ব্যাংকের এজেন্ট মোঃ আলাউদ্দিন মোল্লাকে গলা কেটে হত্যা করেছে দূর্বৃত্তরা। রোববার দিবাগত রাত সাড়ে ১২ টায় উপজেলার হাজিরহাট ইউনিয়নের ফকিরহাট বাজার থেকে বাড়ি ফেরার পথে ওই এজেন্টের নিজ বাড়ির সামনের উঠানে এই হত্যাকান্ডের ঘটনা ঘটে।নিহত ব্যবসায়ী উপজেলার হাজিরহাট ইউনিয়নের চরফৈজুদ্দিন গ্রামের বাসিন্দা মোঃ মজিবুল হক মোল্লার বড় ছেলে ।

উক্ত ঘটনায় নিহতের দোকানের কর্মচারী দিবাকরকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে। এছাড়া আরোও ৩ জনকে ঢাকাগামী লঞ্চ ফারহান-৩ থেকে আটক করে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ হেফাজতে আনা হয়েছে বলে জানান ওসি। তবে টাকার জন্য এই হত্যাকান্ডটি ঘটতে পারে বলে প্রাথমিকভাবে ধারনা করছে পুলিশ। এছাড়াও থানায় হত্যা মামলা দায়ের করা হয়েছে বলে জানান তিনি।

আটককৃত ৪ সন্দেহভাজন হলেন, নিহত ওই এজেন্টের কর্মচারী হাজিরহাট ইউনিয়নের চরফৈজুদ্দিন গ্রামের বাসিন্দা দিবাকর, অপর তিন জন হলেন, মোঃ শামীম (২০), মোঃ শাহীন (১৮) ও মোঃ মাকছুদ (১৮)। এদের সবার বাড়ি তজুমুদ্দিন উপজেলার চাঁদপুর ইউনিয়নের হাজিকান্দি গ্রামে।

এদিকে চাঞ্চল্যকর এই হত্যাকান্ডের বিচারদাবী করে থানার সামনে হাজার হাজার মানুষ জড়ো হন। এছাড়াও এই ঘটনাটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে সর্বত্র চাঞ্চল্যের সৃষ্টি হয়।

প্রতিবেশী আমিনুল ইসলাম শামীম জানান, সোমবার রাতে এজেন্ট ও ব্যবসায়ী আলাউদ্দিন গলায় হাত ধরে আমার বাড়িতে দৌড়ে আসে। প্রথমে আমি ভয় পেয়ে যাই। তার সারা শরীরের রক্তমাখা ছিল। একপর্যায়ে আমি ডাকচিৎকার শুরু করলে স্থানীয়রা ঘর থেকে বের হয়ে আসে। পরে মোটরসাইকেল যোগে মনপুরা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন।মনপুরা সদর হাসপাতালের কর্তব্যরত ডাঃ মশিউর রহমান জানান, গলাকাটা রোগিটি হাসপাতালে আসার আগেই মৃত্যু হয়।

মনপুরা থানার ওসি ফোরকান আলী জানান, সন্দেহভাজন ৪ জনকে আটক করে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য ভোলায় প্রেরণ করা হয়েছে। এছাড়াও অধিকতর তদন্তে মনপুরা আসছেন অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান। এই ঘটনায় থানায় হত্যা মামলা দায়ের করা হয়েছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই