তারিখ : ১৫ ডিসেম্বর ২০১৯, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় ছাত্রদলের বিক্ষোভ মিছিল

নওগাঁয় ছাত্রদলের বিক্ষোভ মিছিল
[ভালুকা ডট কম : ০৯ অক্টোবর]
মিথ্যা মামলায় কারান্তরিণ দেশনেন্ত্রী বেগম খালেদা জিয়াকে নিঃশর্ত মুক্তি ও বুয়েটের মেধাবী ছাত্র আবরার ফাহাদ এর হত্যাকারীদের দ্রুত বিচারের দাবীতে নওগাঁয় বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। বুধবার  শহরের মুক্তির মোড় থেকে জেলা ছাত্রদলের আয়োজনে একটি বিক্ষোভ মিছিল বের শহরের কেডির মোড় বিএনপির দলীয় কার্যালয়ে গিয়ে শেষ হয়। বিক্ষোভ মিছিলের নেতৃত্বদেন জেলা ছাত্রদলের সভাপতি রুবেল হোসেন।

এসময় উপস্থিত ছিলেন, জেলা বিএনপির যুগ্ম আহ্বয়ক অ্যাড: রফিকুল ইসলাম, সদস্য শহিদুল ইসলাম টুকু, ভিপি খোকন, আব্দুস শুকুর, দেওয়ান ফারুক ও রায়হান, যুবদলের সভাপতি বায়েজিদ হোসেন পলাশ, সাধারন সম্পাদক খাইরুল আলম গোল্ডেন, স্বেচ্ছাসেবক দলের সাধারন সস্পাদক শফিউল আজম টুটুল, জেলা ছাত্রদলের সাধারন সম্পাদক মাসুন বিন ইসলাম দোহা, সিনিয়ন সহ সভাপতি জাকারিয়া আলম রুমিও, যুগ্ম সম্পাদক আব্দুল কাদের ভুইয়া রাসেল, আবু বক্কর সিদ্দিক অপু, শহিদুল ইসলাম সোহাগ ও দপ্তর সম্পাদক ফরহাদ হোসেন সহ জেলার বিভিন্ন উপজেলা থেকে আগত দলের অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

পরে কেডির মোড় বিএনপির দলীয় কার্যালয়ে সামনে অবস্থান নিয়ে মিথ্যা মামলা থেকে দেশনেন্ত্রী বেগম খালেদা জিয়াকে নিঃশর্ত মুক্তির দাবী জানানো হয়। সেই সাথে বুয়েটের মেধাবী ছাত্র আবরার ফাহাদ এর হত্যাকারীদের দ্রুত বিচারের আওতায় নিয়ে এসে দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি এবং দ্রুত মামলার চার্জশিট দেয়ার দাবী জানান বিক্ষোভ কারীরা।#



 





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই