তারিখ : ১১ ডিসেম্বর ২০১৯, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে নিজাম উদ্দিনের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

গৌরীপুরে বীর মুক্তিযোদ্ধা নিজাম উদ্দিনের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন
[ভালুকা ডট কম : ১০ অক্টোবর]
ময়মনসিংহের গৌরীপুর উপজেলার বোকাইনগরে মীরাকান্দা গ্রামের বীর মুক্তিযোদ্ধা কাজী নিজাম উদ্দিন (৭২) কে বৃহস্পতিবার (১০ অক্টোবর) সকাল ১০টায় রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়েছে। তিনি ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বুধবার দুপুর ২টায় মারা যান (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজেউন)মৃত্যকালে তিনি এক স্ত্রী, এক ছেলে ও চার কন্যা সন্তান রেখে যান।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারহানা করিমের উপস্থিতিতে গৌরীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ কামরুল ইসলাম মিয়ার নেতৃত্বে বীর মুক্তিযোদ্ধার কফিনে গার্ড অব অনার প্রদান করেন পুলিশের একটি চৌকস দল। এসময় উপস্থিত ছিলেন গৌরীপুর পৌর মেয়র সৈয়দ রফিকুল ইসলাম, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মোঃ আব্দুর রহিম ও ডেপুটি কমান্ডার নাজিম উদ্দিন, বোকইনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ হাবিব উল্লাহ, বোকইনগর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ মোসলেম উদ্দিন, সাংবাদিক ঐক্য ফোরামের সভাপতি বেগ ফারুক আহাম্মদ প্রমুখ। পরে মরহুমের লাশ পারিবারিক গোরস্থানে দাফন করা হয়েছে। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শোক সংবাদ বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই