তারিখ : ০৯ ডিসেম্বর ২০১৯, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

দুর্নীতির অভিযোগে রাণীনগরে ইলেকট্রিশিয়ান বরখাস্ত

দুর্নীতির অভিযোগে রাণীনগরে ইলেকট্রিশিয়ান প্রবীণ সাময়িক বরখাস্ত
[ভালুকা ডট কম : ১০ অক্টোবর]
নওগাঁর রাণীনগরে একটি গভীর নলক’পে সেচ সংযোগ প্রদানের জন্য স্থানীয় সংসদ সদস্যের নাম করে কয়েক লাখ টাকা ঘুষ নেওয়ার অভিযোগে রাণীনগর পল্লী বিদ্যুৎ সমিতির অনুমোদিত ইলেকট্রিশিয়ান প্রবীণ চন্দ্র সরকারের লাইসেন্স সাময়িক ভাবে স্থগিত করা হয়েছে।

পল্লী বিদ্যুৎ সমিতির রাণীনগর জোনাল শাখা-১ এর ডেপুটি জেনালের ম্যানেজার (ডিজিএম) আসাদুজ্জামান জানান উপজেলার পারইল ইউনিয়নের পারইল গ্রামে নছির উদ্দিনের গভীর নলক’পে বিদ্যুৎ সংযোগ দেওয়ার নাম করে গত ২০১৪-১৫সালে স্থানীয় সংসদ সদস্য ইসরাফিল আলমের অফিসের নাম করে ৩লাখ ৯০হাজার টাকা ঘুষ গ্রহণ করে পল্লী বিদ্যুৎ সমিতির রাণীনগর শাখার অনুমোদিত ইলেট্রিশিয়ান প্রবীণ চন্দ্র সরকার ও তার কতিপয় সহযোগিরা। তৎকালীন সময় থেকে তাদের পেছনে ঘুরে ঘুরে বিদ্যুৎ সংযোগ না পাওয়ায় সম্প্রতি নছির উদ্দিনসহ ভুক্তভুগিরা তার নামে উর্দ্ধতন কর্তৃপক্ষসহ আমাদের কাছে লিখিত অভিযোগ প্রদান করেন। সেই অভিযোগের ভিত্তিতে উর্দ্ধতন কর্তৃপক্ষের নির্দেশনা মোতাবেক তদন্ত করে অভিযোগের সত্যতা পাওয়া যায়। তারই ভিত্তিতে সম্প্রতি পল্লী বিদ্যুৎ সমিতি কর্তৃক প্রদানকৃত ইলেট্রিশিয়ান প্রবীণ চন্দ্র সরকারের সনদপত্র সাময়িক ভাবে স্থগিত করা হয়েছে।

তিনি আরো বলেন আগামীতেও এই ধরনের অভিযান অব্যাহত থাকবে। কারণ আমরা প্রধানমন্ত্রীর ভিশন বাস্তবায়ন করছি। বর্তমানে যে কোন প্রকারের বিদ্যুৎ সংযোগের ক্ষেত্রে অফিসিয়াল খরচ ছাড়া অন্য কোন অর্থের প্রয়োজন হয় না। যদি আমাদের অফিস সংশ্লিষ্ট কোন ব্যক্তি কোন সাধারন মানুষকে ফাঁদে ফেলে অবৈধ ভাবে আর্থিক লেনদেন করে তাদের ক্ষেত্রেও আমরা কঠোর ব্যবস্থা গ্রহণ করবো।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই