তারিখ : ২০ নভেম্বর ২০১৯, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁর মহাদেবপুরে সাপের কামড়ে স্বামী-স্ত্রীর মৃত্যু

নওগাঁর মহাদেবপুরে সাপের কামড়ে স্বামী-স্ত্রীর মৃত্যু
[ভালুকা ডট কম : ১১ অক্টোবর]
নওগাঁর মহাদেবপুর উপজেলার রামচরনপুর গ্রামে সাপের কামড়ে বেলাল হোসেন (২৬) ও মৌসুমী আক্তার (২২) নামে এক দম্পতির মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার দিবাগত রাতে উপজেলার রামচরনপুর গ্রামে এ ঘটনা ঘটেছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানাগেছে, বৃহস্পতিবার দিবাগত রাতে ঘুমের মধ্য বেলাল হোসেন ও মৌসুমী আক্তারকে সাপে কামড় দেয়। এসময় তারা চিৎকার করলে পরিবারের অন্যান্য সদস্যরা এগিয়ে আসে। পরে পরিবারের সদস্যরা তাদেরকে চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। এ ঘটনার পরপরই বেলালের পরিবারের সদস্যরা সাপটিকে আটক করেন।

স্থানীয়রা আরো জানান, মাসখানেক আগে একইভাবে বেলালের বাবা সিরাজউদ্দিনও সাপের কামড়ে মারা যায়। এ ঘটনার পর থেকে স্থানীয়দের মাঝে শোকের ছায়া নেমে এসেছে। মহাদেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজ্জাদ হোসেন, ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই