তারিখ : ২০ নভেম্বর ২০১৯, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তজুমদ্দিনে ইলিশ ধরায় ৯ জেলে আটক

তজুমদ্দিনে নিষেধাজ্ঞা অমান্য করে ইলিশ ধরায় ৯ জেলে আটক
[ভালুকা ডট কম : ১১ অক্টোবর]
ভোলার তজুমদ্দিনে নিষেধাজ্ঞা অমান্য করে নিষিদ্ধ সময়ে মা ইলিশ শিকারের দায়ে ৯ জেলেকে আটক করেন প্রশাসন। এ সময় ২২ হাজার মিটার জাল, ২টি নৌকা ও মাছ আটক করা হয়। পরে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে আটককৃত জেলেদের জেল জরিমানা করা হয়।

উপজেলা মৎস্য অফিস সুত্রে জানা যায়, বৃহস্পতিবার রাতভর উপজেলা মৎস্য কর্মকর্তা মু.মাহফুজুর রহমান ও কোষ্টগার্ড কমান্ডার হারুন অর রশিদের নেতৃত্বে কোষ্টগার্ডের একটি টিম মেঘনার বিভিন্ন পয়েন্টে অভিযান চালান। এ সময় লালমোহনের মেঘনার সর্দারের খাল নামক এলাকায় মাছ ধরার সময় ৯ জেলেসহ একটি নৌকা, ২০ হাজার মিটার জাল ও মাছ আটক করেন। পরে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে মৎস্য রক্ষা ও সংরক্ষণ আইন ১৯৫০ এর ৫ ধারায় ৮ জনের জেল এবং অপ্রাপ্ত বয়স্ক ১ জনকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়।

আটককৃতরা হলেন, জাকির হোসেন, করিম, আকবর হোসেন, মোঃ শাহিন, মাইনুদ্দিন, ফিরোজ, শরীফ, মোঃ নোমান ও মোঃ রাজিব। আটক জেলেদের প্রত্যেকের বাড়ির লালমোহন উপজেলার ধলীগৌরনগর ইউনিয়নের কুন্ডের হাওলা গ্রামে।

অপরদিকে নির্বাহি ম্যাজিষ্ট্রেট দিদারুল আলমের নেতৃত্বে পুলিশের একটি টিম একইদিন অভিযান চালিয়ে একটি ট্রলার ও ২ হাজার মিটার জাল আটক করেন। আটককৃত জাল আগুণে পুড়িয়ে নষ্ট করা হয়। মাছ হাফিজিয়া মাদ্রাসার লিল্লাহ বোডিংয়ে বিতরণ করা হয়।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই