তারিখ : ১৫ নভেম্বর ২০১৯, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ফুলপুরে ৭ ঘন্টার মধ্যেই অপহৃত শিশু উদ্ধার

ফুলপুরে ৭ ঘন্টার মধ্যেই অপহৃত শিশু উদ্ধার
[ভালুকা ডট কম : ১১ অক্টোবর]
ময়মনসিংহের ফুলপুরে নিখোঁজের ৭ ঘন্টার মধ্যেই এক অপহৃত শিশুকে উদ্ধার করেছেন পুলিশ।

জানা যায়, উপজেলার ভাইটকান্দি উদয়ন কেজি স্কুলের প্রথম শ্রেণির ছাত্র ভাই ভাই অটো রাইস মিল মালিক এনামুল হকের পুত্র আকিব (৭) বৃস্পতিবার দুপুর ১২ টার দিকে স্কুল থেকে নিখোঁজ হয়। দুপুর ২ টার দিকে শিশুটির পিতার কাছে মোবাইল ফোনে অপহরণকারীরা ৩ লাখ টাকা মুক্তিপন দাবি করে। পরে বিষয়টি তিনি ফুলপুর থানা পুলিশকে অবহিত করেন। অপহরণকারীরা বিভিন্ন বিকাশ নম্বরে মুক্তিপনের টাকা দিতে বললে শিশুর পিতা পুলিশের পরামর্শে একটি বিকাশ এজেন্ট নম্বর চান। পরে দোকানের এজেন্ট নম্বর পেয়ে ৫ হাজার টাকা বিকাশে পাঠান। মোবাইল ট্রাকিংয়ের মাধ্যমে ফুলপুর থানার অফিসার ইনচার্জ ইমারত হোসেন গাজীর নেতৃত্বে ওসি তদন্ত মেহেদী হাসান ও সেকেন্ড অফিসার এসআই সুমন মিয়াসহ সঙ্গীয় পুলিশ বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করেন। এতে অপহরণকারীরা শিশু আকিবকে রাত সাড়ে ৭টার দিকে স্থানীয় সখল্যা মোড়ে ফেলে রেখে পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ শিশুটিকে উদ্ধার করে থানায় আনেন। এ ঘটনায় শিশুর পিতা বাদি হয়ে ফুলপুর থানায় একটি অপহরণ মামলা দায়ের করেছেন।

শিশু আকিব জানায়, বাড়ি ফেরার জন্য স্কুলের বারান্দায় ভাইয়ের জন্য অপেক্ষা করছিল। এ সময় দু’যুবক এসে ভাইয়ের কাছে নিয়ে যাওয়ার কথা বলে মোটরসাইকেলে উঠিয়ে শেরপুরের দিকে নিয়ে গিয়ে তাকে আটক রেখেছিল। পরে সিএনজি অটোরিকশা যোগে এনে ফেলে রেখে গেছে। ফুলপুর থানার অফিসার ইনচার্জ ইমারত হোসেন গাজী জানান, খবর পেয়ে তাৎক্ষণিক শেরপুরের নকলা, নালিতাবাড়িসহ বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে শিশুটি উদ্ধারে সক্ষম হই। অপহরণকারীদের গ্রেফতার অভিযান চলছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই