তারিখ : ১৫ নভেম্বর ২০১৯, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় উপজেলা আ’লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

ভালুকায় উপজেলা আ’লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ১২ অক্টোবর]
ভালুকায় শনিবার(১২ অক্টোবর) সকাল ১১টা থেকে সন্ধা পর্যন্ত স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে উপজেলা  আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। সভা উপলক্ষে  ভালুকায় নেতাকর্মীদের ঢল নামে। এসময় নেতা কর্মীরা তাদের পছন্দের নেতাদের নিয়ে জয়বাংলা শ্লোগনে খন্ড খন্ড মিছিলে ভালুকা পৌরসভা কানায় কানায় পূর্ণ হয়ে যায়।

দীর্ঘ ১৬বছর পর ভালুকায় এই বর্ধিত সভার মাধ্যমে নতুন কমিটির মুখ দেখবে বলে নেতা কর্মীদের মাঝে প্রাণের সঞ্চার জাগে এবং বড় কোন উৎসবের আমেজ বিরাজ করে।  হাজার হাজার নেতা কর্মীদের আগমনে ভালুকা পৌরশহর জয়বাংলা ধনিতে মুখরিত হয়ে উঠে। সকাল থেকে সন্ধা পর্যন্ত সভার আশেপাশে উৎসুক জনতার ভির ছিল চোখে পড়ার মতো।

সভায় উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি এ্যাড. শওকত আলীর সভাপতিত্বে সাধারণ সম্পাদক গোলাম মোস্তফার সঞ্চালনায় বর্ধিত সভায় বক্তব্য রাখেন, সমাজ কল্যাণ প্রতিমন্ত্রী শরীফ হোসেন এমপি,স্থানীয় সাংসদ আলহাজ্ব কাজিমউদ্দিন আহম্মেদ ধনু,সংরক্ষিত এমপি মনিরা সুলতানা মনি,ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাড.জহিরুল হক খোকা, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি আমিনুল হক সিআইপি,সাধারণ সম্পাদক এ্যাড.মোয়াজ্জেম হোসেন বাবুল, এ্যাড.কবিরউদ্দিন আহম্মেদ ভূইয়া,জেলা আ’লীগের সম্মানিত সদস্য আলহাজ্ব এম এ ওয়াহেদ কেন্দ্রীয় কৃষকলীগ নেতা এ্যাড.আশরাফুল আলম জজ,উপজেলা ভাইসচেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু প্রমুখ।

এছাড়া সভায় উপজেলা আওয়ামীলীগের সম্পাদক মন্ডলীর সদস্য, ইউনিয়ন ও বিভিন্ন ওয়ার্ডের সভাপতি সম্পাদক উপস্থিত ছিলেন। উল্লেখ্য ২০০৩ সালের পর প্রায় ১৬ বছর ভালুকায় আ’লীগের কোন সম্মেলন হয়নি।#

 





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই