তারিখ : ১৯ মার্চ ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

১৪ বিজিবি’র অভিযানে ফেন্সিডিল, গাঁজা এবং মদ উদ্ধার

১৪ বিজিবি’র পৃথক পৃথক অভিযানে ফেন্সিডিল, গাঁজা এবং মদ উদ্ধার
[ভালুকা ডট কম : ১২ অক্টোবর]
১৪ বর্ডার গার্ড ব্যাটালিয়ন পত্নীতলা (বিজিবি)র অধিনস্থ শিমুলতলী বিওপির নদীর চর নামক এলাকায়, বস্তাবর বিওপির চৌঘাট নামক এলাকায় শুক্রবার এবং চকচন্ডি বিওপির বেলঘড়িয়া নামক এলাকায় বৃহষ্পতিবার পৃথক পৃথক অভিযান চালিয়ে ফেন্সিডিল, গাঁজা এবং ভারতীয় অফিসার চয়েজ মদ মালিকবিহীন অবস্থায় আটক করেছে বিজিবি।

জানাগেছে, শুক্রবার ভোর রাত আনুঃ ৫টায় বর্ডার গার্ড ব্যাটালিয়ন পত্নীতলা (বিজিবি)র অধীনস্থ শিমুলতলী  বিওপির টহল কমান্ডার হাবিঃ মোঃ আলিয়ার হোসেনের নেতৃত্বে একটি টহল গোপন সংবাদের ভিত্তিতে সীমান্ত পিলার ২৬০/৪-এস হতে আনুঃ ২শ গজ বাংলাদেশের অভ্যন্তরে নদীর চর নামক এলাকায় অভিযান চালিয়ে মালিকবিহীন অবস্থায় ১৩০বোতল ভারতীয় ফেন্সিডিল ও ৯৫০গ্রাম গাঁজা আটক করেছে।

অপরদিকে একইদিন ভোর রাত আনুঃ পৌনে ৫টায় ১৪ বর্ডার গার্ড ব্যাটালিয়ন পত্নীতলা (বিজিবি)র অধীনস্থ বস্তাবর বিওপির টহল কমান্ডার হাবিঃ মোঃ আনিছুর রহমানের নেতৃত্বে একটি টহল দল গোপন সংবাদের ভিত্তিতে সীমান্ত পিলার ২৬০/৭ হতে আনুঃ ৫শ গজ বাংলাদেশের অভ্যন্তরে চৌঘাট নামক এলাকায় অভিযান চালিয়ে মালিকবিহীন অবস্থায় ৬০বোতল ভারতীয় ফেন্সিডিল আটক করেছে।

এবং বৃহষ্পতিবার রাত আনুঃ সাড়ে ১১টায় ১৪ বর্ডার গার্ড ব্যাটালিয়ন পত্নীতলা (বিজিবি)র অধীনস্থ চকচন্ডি বিওপির টহল কমান্ডার নাঃ সুবেঃ মোঃ আঃ সাঈদের নেতৃত্বে একটি টহল দল গোপন সংবাদের ভিত্তিতে সীমান্ত পিলার ২৬৫ হতে আনুঃ ২শ গজ বাংলাদেশের অভ্যন্তরে বেলঘড়িয়া নামক এলাকায় অভিযান চালিয়ে মালিকবিহীন অবস্থায় ২৫ বোতল ভারতীয় অফিসার চয়েজ মদ (প্রতিটি ১৮০মিঃ লিঃ) আটক করেছে। যার সর্বমোট সিজার মূল্য ১লক্ষ ১৬হাজার ৮২৫টাকা বলে ১৪ বর্ডার গার্ড ব্যাটালিয়ন পত্নীতলা (বিজিবি) ক্যাম্প সূত্রে জানাগেছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই