তারিখ : ১৯ মার্চ ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালিত

ভালুকায় আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালিত
[ভালুকা ডট কম : ১৩ অক্টোবর]
“নিয়ম মেনে অবকাঠামো গড়ি, জীবন ও সম্পদের ঝুঁকি হ্রাস করি” এই প্রতিপাদ্যকে সামনে রেখে  ভালুকায় আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস উপলক্ষে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কার্যালয় থেকে বিভিন্ন কর্মসূচি গ্রহন করার মাধ্যমে দিবসটি পালন করা হয়।

সকালে উপজেলা পরিষদ চত্বর থেকে ভিবিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের সমন্বয়ে একটি বর্নাঢ্য র‌্যালী বের করা হয়। র‌্যালিটি উপজেলা সদরের প্রধান প্রধান সরক প্রদক্ষিণ করে উপজেলা পরিষদ চত্বরে মুক্ত মঞ্চে আলোচনা সভায় মিলিত হয়।

আলোচনা সভায় সহকারী কমিশনার(ভুমি) রোমেন শর্মার সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, স্থানীয় সাংসদ আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু,অনুষ্ঠান পরিচালনা করেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আবুল কালাম আজাদ। পরে অগ্নীনির্বাপনে করনীয় সম্পর্কে ফায়ার সার্ভিস একটি মহরা প্রদর্শন করা হয়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই