তারিখ : ১৫ নভেম্বর ২০১৯, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় কাঁটার বেড়া দিয়ে রাস্তা বন্ধের অভিযোগ

ভালুকায় কাঁটার বেড়া দিয়ে রাস্তা বন্ধের অভিযোগ
[ভালুকা ডট কম : ১৪ অক্টোবর]
ভালুকার রাজৈ ইউনিয়নের সজনগাঁও গ্রামে এলাকাবাসীর পায়ে চলার পথ কলাগাছ রোপন ও কাঁটার বেড়া দিয়ে বন্ধ করে দেয়ার অভিযোগ পাওয়া গেছে। ১৪ অক্টোবর সোমবার ওই গ্রামে গেলে প্রায় শতাধিক লোক জড়ো হয়।

ভুক্তভোগী আঃ জব্বার (৬০) জানায় পারুলদিয়া-সজনগাঁও রাস্তা থেকে তাদের বাড়ী যাওয়ার পায়ে চলার একমাত্র পথটি জনৈক জজু মিয়া লোকজন নিয়ে বন্ধ করে দিয়েছে। তারা রাস্তার মাথায় কলাগাছ রোপন করে খুটিগেঁড়ে কাঁটা দিয়ে বেড়া দিয়ে পায়ে চলার রাস্তা কেটে সমান করেছে। এতে প্রায় ১০/১৫ টি পরিবার অবরুদ্ধ হয়ে পরেছে। তাদের দাবী ওই স্থানে একটি সরকারী হালট রয়েছে যা অবরোধ কারীরা দখল করে রেখেছে।

ওই এলাকার মৎস্যচাষী কাজিম উদ্দীন বেপারী জানান এ রাস্তা দিয়ে তিনি মৎস্য খামারে যাতায়াত করতেন রাস্তা বন্ধের কারনে তাদের সমস্যা হচ্ছে। একই কথা জানান তাইজদ্দীন, আব্দুর রউফ, আজিমদ্দীন, ছোহরাব উদ্দীন, রফিকুল ইসলাম বেপারী প্রমুখ। এ রাস্তাটি বন্ধ করে দেয়ায় তারা ছেলে মেয়ে ও পরিবারের লোকজন নিয়ে চলাচল করতে পারছেননা।এ ঘটনায় এলাকার লোকজনের মধ্যে ব্যপক ক্ষোভের সৃষ্টি হয়েছে তারা প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন। এ ব্যাপারে জজু মিয়া দম্বের সাথে জানান তিনি তার জমিতে গাছ রোপন করেছেন কোন রাস্তা বন্ধ করেননি।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই