তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে জাতীয় ইঁদুর নিধন অভিযানের উদ্বোধন

রাণীনগরে জাতীয় ইঁদুর নিধন অভিযানের উদ্বোধন
[ভালুকা ডট কম : ১৬ অক্টোবর]
“আসুন সম্পদ ও ফসল রক্ষায় সম্মিলিত ভাবে ইঁদুর নিধন করি” এই প্রতিপাদ্যকে সামনে রেখে নওগাঁর রাণীনগরে বুধবার জাতীয় ইঁদুর নিধন অভিযানের উদ্বোধন করা হয়েছে। ১০অক্টোবর থেকে শুরু হওয়া এই অভিযান ৯নভেম্বর পর্যন্ত চলবে।

উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তর অভিযান উপলক্ষে নানা কর্মসূচির আয়োজন করে। কর্মসূচির প্রথমেই একটি বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়। র‌্যালিটি উপজেলার প্রধান প্রধান স্থান প্রদক্ষিণ করে সভাকক্ষে গিয়ে শেষ হয়। সেখানে উপজেলা নির্বাহী কর্মকর্তা আল মামুনের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আনোয়ার হোসেন হেলাল।

এছাড়াও উপস্থিত ছিলেন ভাইস চেয়ারম্যান জারজিস হাসান মিঠু, কৃষি কর্মকর্তা কৃষিবিদ শহীদুল ইসলাম, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মেহেদী হাসান, পল্লী উন্নয়ন কর্মকর্তা আবু মুসা মোহাম্মদ হাসান, জনস্বাস্থ্য অধিদপ্তরের উপ-সহকারি প্রকৌশলী ইকরামুল বারী, খাদ্যগুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা শরীফুল ইসলাম লিটন, তথ্যসেবা কর্মকর্তা জেবুন নেছা, কাশিমপুর ইউপি চেয়ারম্যান মোকলেছুর রহমান, মিরাট ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম প্রমুখ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

কৃষি/শিল্প বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই