তারিখ : ১৩ নভেম্বর ২০১৯, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তজুমদ্দিনে স্বামীর পরকীয়ার প্রতিবাদ করায় স্ত্রীর উপর হামলা

তজুমদ্দিনে স্বামীর পরকীয়ার প্রতিবাদ করায় স্ত্রীর উপর হামলা,হাসপাতালে ভর্তি
[ভালুকা ডট কম : ১৬ অক্টোবর]
ভোলার তজুমদ্দিনে স্বামীর পরকীয়া প্রেমে বাঁধা দেয়ায় ক্ষীপ্ত হয়ে স্ত্রীর উপর পাশবিক নির্যাতন চালিয়েছে পাষন্ড স্বামী। গুরুতর আহত অবস্থায় ওই নারী তজুমদ্দিন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

আহত সুত্রে জানা যায়, উপজেলার শম্ভুপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের মোঃ কাজল মিয়ার মেয়ে নারর্গিস বেগমের সাথে এই এলাকার মোঃ মুসা খলিফার ছেলে মোঃ খলিল খলিফার সাথে ২৫ বছর পূর্বে বিবাহ হওয়ার পর থেকে ভালোই চলছিলো তাদের সংসার। কিন্তু গত ১ বছর যাবত খলিল খলিফা পাশ্ববর্তী চাঁচড়া ইউনিয়নের ২নং ওয়ার্ডের জনৈক নারীর সাথে পরকীয়া প্রেমে জড়িয়ে পরেন। বিষয়টি জানাজানি হলে খলিলের স্ত্রী নারর্গিস বেগম প্রতিবাদ করায় শুরু হয় তার উপর পাশবিক নির্যাতন। গত মার্চ মাসে খলিল নারর্গিসকে বেদড়ক মারপিট করলে তাকে গুরুতর আহত অবস্থায় প্রথমে তজুমদ্দিনে হাসপাতালে ভর্তি করেন। এ সময় তার অবস্থার অবনতি হলে ভোলা প্রেরণ করা হয়।

এরই ধারাবাহিকতায় গতকাল বিকালে পরকীয়ার বিষয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে খলিল তার স্ত্রী নারর্গিস বেগমকে এলোপাতাড়ি মারপিট করেন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে তজুমদ্দিন হাসপাতালে ভর্তি করেন। তার শরীরের বিভিন্ন স্থানে ফুলা জখমের চিহ্ন রয়েছে। এঘটনায় নারর্গিস বেগম তার উপর পাশবিক নির্যাতনের সুষ্ঠু বিচারদাবী করেন।

বিষয়টি নিয়ে আইনগত ব্যবস্থা নেয়া হবে কিনা জানতে চাইলে তার বড় ছেলে মোঃ মনির হোসেন বলেন, মারপিটের কারণে আমার মায়ের শরীরের বিভিন্ন স্থানে জখম হয়েছে। তাই চিকিৎসা শেষে আমরা আইনগত ব্যবস্থা গ্রহণ করবো।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নারী ও শিশু বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই