তারিখ : ১৫ নভেম্বর ২০১৯, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গফরগাঁওয়ে কবর থেকে লাশের কংকাল চুরির বেড়েছে

গফরগাঁওয়ে কবর থেকে লাশের কংকাল চুরির বেড়েছে
[ভালুকা ডট কম : ১৮ অক্টোবর]
ময়মনসিংহের গফরগাঁও উপজেলার  বিভিন্ন গ্রামে কবর খুরে লাশের কংকাল চুরির বৃদ্ধি পেয়েছে। গত কয়েকদিনে উপজেলার পাগলা থানা এলাকাধীন থেকে  কবর থেকে ৪টি কংকাল চুরির মতো ঘটনা ঘটেেেছ ।পাগলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ শাহিনুজ্জামান  খান জানান, এসব ঘটনার বিষয়ে থানায় মামলা দায়ের করা হয়েছে।তদন্ত করে অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রাহন করা হবে।

খোঁজ নিয়ে জানা যায়, ১২ অক্টোবর দিবাগত রাতে পাগলা টেকপাড়া গ্রামের আতাব উদ্দিনের স্ত্রী আমেনা বেগমের লাশের কংকাল কবর থেকে চুরি করে নিয়ে যায় একদল সংঘবদ্ধ চোর। আমেনা বেগম গত প্রায় আড়াই বছর আগে মারা গেলে তাকে বাড়ির পার্শ্বে দাফন করা হয়। কংকাল চুরির ঘটনার পর আমেনা বেগমের পুত্র জাঙ্গাগীর বাদী হয়ে পাগলা বালুচরা গ্রামের ইজ্জত আলীর পুত্র নাজমুল, পাগলা টেকপাগড়া গ্রামে নাজিম উদ্দিনের পুত্র দিলীপ ও ওয়াহেদ আলীর পুত্র শরীফকে আসামী করে পাগলা থানায় একটি মামলা দায়ের করে।

দত্তেরবাজার ইউপির সাবেক চেয়ারম্যান হালিম উদ্দিনসহ এলাকাবাসী জানান, এ মামলার আসামীরা মাদক ব্যবসার সাথেও জড়িত। আসামী দিলীপের মা মাদক মামলায় বর্তমানে হাজতবাস করছে। গত কিছুদিন পূর্বে একই গ্রামের আবুল হাশেমের স্ত্রীর লাশের কংকাল কবর থেকে চুরি হয়। অন্যদিকে গত শুক্রবার  রাতে পাইথল ইউনিয়নের ডুবাইল গ্রাামে কবর থেকে  আব্দুল হেকিমের ছেলে জিয়াউল হকের লাশের কংকাল  চুরি হয়েছে বলে  পাইথল ইউপি চেয়ারম্যান আফতাব উদ্দিন ঢালী জানান। বড়বড়াই গ্রামের আব্দুল মোতালেবের পুত্র পাপেলের লাশের  কংকাল কবর থেকে চুরির সময় এলাকাবাসীর ধাওয়া খেয়ে চোরেরা পালিয়ে যায়।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই