তারিখ : ২০ নভেম্বর ২০১৯, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে ঔষধ কোম্পানির প্রতিনিধিদের মানববন্ধন

পাঁচ দফা দাবিতে গৌরীপুরে ঔষধ কোম্পানির প্রতিনিধিদের মানববন্ধন
[ভালুকা ডট কম : ১৯ অক্টোবর]
ঔষধ কোম্পানির প্রতিনিধিদের চাকুরির সুনির্দিষ্ট নীতিমালা প্রণয়নসহ পাঁচ দফা দাবি বাস্তবায়নের জন্য ময়মনসিংহের গৌরীপুরে শনিবার (১৯ অক্টোবর) বেলা ১১টায় কালিখলায় ফারিয়া উপজেলা শাখার উদ্যোগে মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

তাদের পাঁচ দফা দাবির মধ্যে রয়েছে- সরকারি নতুন বেতন স্কেল ৭ম গ্রেডের সমপরিমান বেতন নির্ধারণ, বেতন মূল্যস্ফীতির কথা বিবেচনা করে টিএ/ডিত্র ও অন্যান্য ভাতাদি প্রদান, চাকুরির নিশ্চয়তা প্রদান ও সরকারি নীতিমালায় নিয়ে আসা, বাংলাদেশ ফার্মাসিউটিক্যাল রিপ্রেজেন্টেটিভস (ফারিয়া) কে সরকার কর্তৃক স্বীকৃতি প্রদান ও সাপ্তাহিক ছুটিসহ সকল জাতীয় ছুটি প্রদান।

বাংলাদেশ ফার্মাসিউটিক্যাল রিপ্রেজেন্টেটিভস (ফারিয়া) গৌরীপুর উপজেলা শাখার সভাপতি এএফএম শহীদুল্লাহ’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মামুনুল করিমের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য দেন, সংগঠনের সিনিয়র সহ সভাপতি গৌতম বাকালী, সহ সভাপতি তাইজুল ইসলাম, টুটুল, যুগ্ম সাধারণ সম্পাদক মাছুম মল্লিক, সাংগঠনিক সম্পাদক জিকু, কোষাধ্যক্ষ মোঃ রাসেল, সমাজ কল্যাণ সম্পাদক শাহীন, সদস্য আকিকুল ইসলাম, আনোয়ার।

এতে অংশগ্রহন করেন ফজলু, মনির, জুয়েল, হাসান, দিলীপ, জাহিদ, হাবিব, মুন্নাফ, হারুন, জুনাইদ, আনিছুর, জাহাঙ্গীর, কাওসার, মাহফুজ, দেলোয়ার, সুভাস চন্দ্র, মুকেশ, জিয়া, নেওয়াজ শরীফ, আব্দুর রাজ্জাক, মতিউর রহমান, সবুর, আসাদুজ্জামান, জাহাঙ্গীর আলম, কৃষ্ণ গোপাল, খায়রুল ইসলাম, রথিন বিশ্বাস, খোকন, রফিক উদ্দিন, ফারহান, মোবারক, ওয়াহাব, শচীন প্রমুখ। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই