তারিখ : ১৩ নভেম্বর ২০১৯, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে মাতৃত্ব ভাতা পেলেন ৪১০ জন মা

গৌরীপুরে মাতৃত্ব ভাতা পেলেন ৪১০ জন মা
[ভালুকা ডট কম : ২৩ অক্টোবর]
ময়মনসিংহের গৌরীপুর পৌরসভার নয়টি ওয়ার্ডের ৪১০ জন হতদরিদ্র মায়ের মাঝে মাতৃত্বকালীন ভাতার কার্ড বিতরণ করা হয়েছে। বুধবার দুপুরে পৌরসভা চত্বরে আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথি থেকে পৌরসভার মেয়র সৈয়দ রফিকুল ইসলাম মায়েদের মাঝে এই কার্ড বিতরণ করেন।

কার্ডবিতরণকালে উপস্থিত ছিলেন পৌরসভার ভারপ্রাপ্ত সচিব মদন মোহন দাস, পৌরসভার প্যানেল মেয়র দেওয়ান মাসুুদুর রহমান খান সুজন, পৌর কাউন্সিলর সাইফুল ইসলাম রিপন, মাসুদ মিয়া রতন, এমরান মুন্সী, নূরুল ইসলাম, নাজিম উদ্দিন, আতাউর রহমান আতা, এস এম আলী আহাম্মদ, সংরিক্ষত নারী কাউন্সিলর দিলুয়ারা আক্তার, শিউলী চৌধুরী, জেসমিন আক্তার প্রমুখ।

প্রসঙ্গত, হতদরিদ্র মায়েদের মাতৃত্বকালীন সেবার জন্য মহিলা ও শিশুবিষয়ক মন্ত্রণালয়ের অধীনে দুই বছরে  মেয়াদী এই মাতৃত্বকালীন ভাতা চালু করা হয়েছে। কার্ডধারী প্রত্যেক মা প্রতি মাসে ৮০০ টাকা করে দুই বছরে মোট ১৯২০০ টাকা পাবেন। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নারী ও শিশু বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই