তারিখ : ১৮ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মনপুরায় চাঞ্চল্যকর গৃহবধূ গণধর্ষণ মামলায় গ্রেফতার ১

মনপুরায় চাঞ্চল্যকর গৃহবধূ গণধর্ষণ মামলায় গ্রেফতার ১
[ভালুকা ডট কম : ২৮ অক্টোবর]
ভোলার মনপুরায় চাঞ্চল্যকর গৃহবধূকে গণধর্ষন মামলার প্রধান আসামী দক্ষিন সাকুচিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি নজরুল ইসলাম গ্রেফতার হয়েছেন। রোববার রাত ১ টায় উপজেলার দক্ষিন সাকুচিয়া বেড়ীবাঁধ এলাকা থেকে পলাতক নজরুলকে গ্রেফতার করে থানায় নিয়ে আসা হয়। গণধর্ষনের প্রধান আসামী গেফতার হওয়ায় জনমনে স্বস্তি ফিরে এসছে।

পরবর্তীতে গ্রেফতারকৃত আসামী নজরুলকে আজ সোমবার দুপুর ১২ টায় আদালতে প্রেরণ করা হয়। আদালতের কাছে আসামীর ৭ দিনের রিমান্ড আবেদন করেছে মনপুরা থানা পুলিশ। আদালতে মামলার শুনানী না হওয়ায় আসামী কোর্ট হেফাজতে রয়েছে।

উক্ত গণধর্ষন মামলার বাকী ৫ আসামী এখনো পলাতক রয়েছে। পলাতক আসামীরা হলেন বেলাল পাটোয়ারী (৩৫), মোঃ রাসেদ পালোয়ান ( ২৫), শাহীন খান (২২), কিরন (২৬), রিয়াজ(২২)। এদের সবার বাড়ি উপজেলার দক্ষিণ সাকুচিয়া ইউনিয়নের রহমানপুর গ্রামের ৭ নং ওয়ার্ডে।

উল্লেখ্যঃ শনিবার দুপুর সাড়ে ১২ টায় চরফ্যাসনের বেতুয়া লঞ্চঘাট থেকে ভাড়ায় চালিত স্পীডবোট যোগে ওই গৃহবধূকে মনপুরায় নিয়ে আসার কথা বলে পথিমধ্যে নির্জন চরপিয়ালে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে। পরে চরের মহিষের বাতানীয়ারা ঘটনাটি দেখে ইউপি চেয়ারম্যানকে জানালে সন্ধ্যা সাড়ে ৭ টায় চরপিয়াল থেকে ওই গৃহবধূকে স্পীডবোটযোগে উদ্ধার করে মনপুরায় নিয়ে আসা হয়। এব্যাপারে মনপুরা থানায় ৬ জনকে আসামী করে মামলা করা হয়েছে।

মনপুরা থানা অফিসার ইনচার্জ (ওসি) সাখাওয়াত হোসেন জানান, মনপুরার সাকুচিয়া ইউনিয়নে গৃহবধূকে গণধর্ষন মামলায় নজরুল ইসলামকে গ্রেফতার করা হয়েছে। এছাড়াও বাকী আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে। সব আসামী গেফতার না হওয়া পর্যন্ত অভিযান চলবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই