তারিখ : ২০ নভেম্বর ২০১৯, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সান্তাহারে একাডেমী এমপিও ভুক্ত করায় আনন্দ শোভাযাত্রা

সান্তাহারে শহীদ সিরাজ খান মেমোরিয়াল একাডেমী এমপিও ভুক্ত করায় আনন্দ শোভাযাত্রা
[ভালুকা ডট কম : ২৯ অক্টোবর]
বগুড়ার আদমদিঘী উপজেলার সান্তাহারের সান্দিড়া শহীদ সিরাজ খান মেমোরিয়াল একাডেমী দেড় যুগ পর এমপিও ভুক্ত করায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও শিক্ষামন্ত্রী ডা: দীপু মনিসহ বর্তমান সরকারকে অভিনন্দন ও ধন্যবাদ জানিয়ে এক আনন্দ শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে।

আনন্দ শোভাযাত্রাটি স্কুল প্রাঙ্গণ থেকে  সান্দিড়া, তারাপুরগ্রামসহ প্রধান প্রধান স্থান প্রদক্ষিণ করে আবার স্কুল প্রাঙ্গনে এসে শেষ হয়। শোভাযাত্রা শেষে এক আলোচনা সভা ও প্রীতি ভোজের আয়োজন করে স্কুল কর্তৃপক্ষ। মঙ্গলবার স্কুল মাঠে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। স্কুলের প্রধান শিক্ষক মো: এনামুল হকের সভাপত্বিতে অনুষ্ঠানে প্রধান অতিথি উপস্থিত ছিলেন আদমদিঘী উপজেলা চেয়ারম্যান ও আদমদিঘী উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব সিরাজুল ইসলাম খান রাজু।

প্রধান শিক্ষক মো: এনামুল হক বলেন স্কুলটি ২০০১ সালে স্থাপিত হয়। তবে দীর্ঘ দিন ধরে স্কুলটি এমপিও ভুক্ত ছিল না। যার কারণে স্কুলটি এমপিও হওয়ায় স্কুলের শিক্ষক শিক্ষার্থীর পাশাপাশি এলাকার সাধারণ মানুষও খুব খুশি।

আদমদিঘী উপজেলার চেয়ারম্যান সিরাজুল ইসলাম খান রাজু বলেন সরকার শহরের পাশাপাশি গ্রামেও সমান গুরুত্ব দিচ্ছেন। দীর্ঘ ১৮ বছর পর শহীদ সিরাজ খান মেমোরিয়াল একাডেমিকে এমপিও ভুক্ত করায় দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ শিক্ষামন্ত্রী দীপু মনিকে আন্তরিক অভিনন্দন জানান তিনি। তিনি  শহীদ সিরাজ খান মেমোরিয়াল একাডেমী বিদ্যালয়ের সার্বিক উন্নয়নের স্বার্থে ১লক্ষ টাকা অনুদানের ঘোষণা দেন।

উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন আদমদীঘি উপজেলার জাতীয় শ্রমিকলীগ আদমদীঘি শাখার আহ্বায়ক ও বিশিষ্ট সমাজ সেবক রাশেদুল ইসলাম রাজা, সান্তাহার প্রেসক্লাবের সভাপতি গোলাম আম্বিয়া লুলু, বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাকিম খান, বীর মুক্তিযোদ্ধা মকবুল হোসেন জোয়ার্দ্দার, বীর মুক্তিযোদ্ধা সেকান্দার আলী মন্ডল, বীর মুক্তিযোদ্ধা আব্দুস সাজ্জাদ আগুর, সাংবাদিক গোলাম রব্বানী দুলাল, শফিকুল ইসলাম খান, সান্দিড়া স্টার ক্লাবের সভাপতি নুর ইসলাম, আওয়ামী লীগ নেতা কাজী কালাম, সান্তাহার মডেল প্রেসক্লাবের সভাপতি বুলবুল আহমেদ, নজরুল ইসলাম খান, ওসমান গনিসহ স্কুলের শিক্ষক শিক্ষিকা ও অত্র এলাকার সাধারণ জনগণ উপস্থিত ছিলেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই