তারিখ : ২০ নভেম্বর ২০১৯, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শোক সংবাদ,হামিদা খাতুন চৌধুরাণী

শোক সংবাদ,হামিদা খাতুন চৌধুরাণী
[ভালুকা ডট কম : ৩০ অক্টোবর]
ভালুকা উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভপতি সাবেক ইউপি চেয়ারম্যান হাবিবুল্লা চৌধুরীর স্ত্রী,ভালুকা পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আশেক উল্লাহ চৌধুরীর মাতা হামিদা খাতুন চৌধুরাণী (৮২) তিনি দীর্ঘ দিন যাবত ডায়বেটিক্সসহ বিভিন্ন রোগে ভোগছিলেন। মঙ্গলবার রাত ১টায় ধামশুর গ্রামে নিজ বাড়ি ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহে---রাজিউন)।

তিনি স্বামী, দুই ছেলে ও দুই মেয়ে রেখে গেছেন। আজ (বুধবার) বাদ জহুর হালিমুনেছা চৌধুরাণী উচ্চ বিদ্যালয় মাঠে মরহুমার জানাজা নামাজ শেষে ভালুকা বাজার ঈদগাহ মাঠ সংলগ্ন গোরস্থানে দাফন করা হবে।

বিএনপির নেতার স্ত্রীর মৃত্যুতে ভালুকা উপজেলা বিএনপির সভাপতি ফখর উদ্দিন আহম্মেদ বাচ্চু ও পৌর বিএনপির সভাপতি আলহাজ্ব গিয়াস উদ্দিন আহাম্মেদ গভীর শোক এবং মরহুমার পরিবারকে সমবেদনা জানিয়েছেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শোক সংবাদ বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই