তারিখ : ১২ নভেম্বর ২০১৯, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

বগুড়া-ধামইরহাটে বিআরটিসি বাস চালু

বগুড়া-ধামইরহাটে বিআরটিসি বাস চালু
[ভালুকা ডট কম : ৩০ অক্টোবর]
বগুড়া-ধামইরহাট রুটে বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষের (বিআরটিসি) বাস সার্ভিসের আনুুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে। বুধবার নওগাঁর ধামইরহাট উপজেলার আগ্রাদ্বিগুন বাজারে এই সার্ভিসের উদ্বোধন করা হয়।

এদিন উপজেলার আগ্রাদ্বিগুন বাজার থেকে ধামইরহাট-জয়পুরহাট-বগুড়া রুটে বিআরটিসির বাস চলাচল উদ্বোধন করেন উপজেলার আগ্রাদ্বিগুন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সালেহ উদ্দিন আহমেদ।
সরকারি পরিবহন সেবা জনগণের কাছে পৌঁছে দিতে বাসটি প্রতিদিন ধামইরহাট থেকে সকাল ৭টা ৪০ মিনিটে বগুড়ার উদ্দেশ্যে ছেড়ে যাবে এবং বগুড়া থেকে বিকেল ৫টায় ধামইরহাটের উদ্দেশ্যে ছেড়ে আসবে। ধামইরহাট-জয়পুরহাট-বগুড়া রুটে সরাসরি বিআরটিসি বাস সার্ভিস চালু হওয়ায় সন্তোষ প্রকাশ করেছেন স্থানীয় বাসিন্দারা।

বিআরটিসি বাস সার্ভিসের ধামইরহাট কাউন্টারের ব্যবস্থাপক শিপন চৌধুরী বলেন, জনগণের ভোগান্তির কথা বিবেচনা করে স্থানীয় প্রশাসন, মোটর মালিক ও শ্রমিক সংগঠনের নেতাদের সহযোগিতায় এ সার্ভিস চালু করা সম্ভব হয়েছে।

উল্লেখ্য, এর আগেও বগুড়া থেকে ধামইরহাট রুটে সরাসরি বিআরটিসি বাস সার্ভিস চালু ছিল। কিন্ত মোটর মালিক গ্রুপ ও শ্রমিক ইউনিয়নের মধ্যকার বিলোধের কারণে দীর্ঘ ৬ বছর এ সার্ভিস বন্ধ ছিল।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই