তারিখ : ১২ নভেম্বর ২০১৯, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে ভেজাল কীটনাশকের দোকানে অভিযান

রাণীনগরে ভেজাল কীটনাশকের দোকানে অভিযান
[ভালুকা ডট কম : ০১ নভেম্বর]
নওগাঁর রাণীনগরে কীটনাশকের দোকানে ভেজাল বালাইনাশক রাখা ও বিক্রয় করার অপরাধে উপজেলার বিভিন্ন এলাকার ৩টি দোকানে ভ্রাম্যমাণ আদালত অভিযান পরিচালনা করেছে।

উপজেলার খলিশাকুড়ি এলাকার একরামুল মন্ডলের ছেলে নয়ন মন্ডল, সিংড়াগাড়ী এলাকার মৃত- মোহাম্মদ আলীর ছেলে সাইদুল ইসলাম ও বেলঘড়িয়া এলাকার মৃত-শামছুর রহমানের ছেলে এরশাদের বালাইনাশক দোকানে এই অভিযান পরিচালনা করা হয়। অভিযানে দোকানগুলোতে ভেজাল বালাইনাশক পাওয়ায় প্রতি দোকান মালিকদের ৫০হাজার টাকা করে অর্থদন্ড প্রদান করেন ভ্রাম্যমান আদালতের বিচারক ও উপজেলা নির্বাহী কর্মকর্তা আল মামুন।

উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ শহীদুল ইসলাম বলেন আমরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি যে কিছু অসাধু কীটনাশক ব্যবসায়ীরা অর্থের লোভে ভেজাল বালাইনাশক বিক্রয় করে আসছিলো। এমন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার বিকেলে এই সব দোকানগুলোতে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করা হয়। এই অভিযানের কথা মাথায় রেখে আশা রাখি উপজেলার অন্যসব কীটনাশক ব্যবসায়ীরা ভেজাল বালাইনাশক বিক্রয় থেকে বিরত থাকবেন। তা না হলে তাদের দোকানগুলোতেও একই ভাবে এই অভিযান পরিচালনা করা হবে। অভিযানের সময় উপ-সহকারি কৃষি কর্মকর্তা ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই