তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

আত্রাই থানা বিএনপির পরিচিতি সভা অনুষ্ঠিত

আত্রাই থানা বিএনপির আহবায়ক কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ০৩ নভেম্বর]
নওগাঁর আত্রাইয়ে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র নবগঠিত আহবায়ক কমিটির পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার থানা বিএনপি’র অস্থায়ী কার্যালয়ে খালেদা জিয়ার মুক্তি, সংগঠনকে শক্তিশালী ও সাংগঠনিক শক্তি বৃদ্ধির লক্ষ্যে এ সভার আয়োজন করা হয়।

এ সময় থানা বিএনপি’র নবগঠিত আহবায়ক আব্দুল জলিল চকলেট তার বক্তব্যে বলেন,চিকিৎসার অবহেলায় জেলখানায় বিএনপি নেত্রী খালেদা জিয়ার মৃত্যু হলে দেশের জনগণ বর্তমান সরকারকে ছেড়ে দেবে না। এজন্য বর্তমান সরকারই দায়ী থাকবে। ক্ষমতাসীন সরকার খালেদা জিয়াকে মুক্তি দেবে না। তাই দলকে তৃণমূল পর্যায় থেকে শক্তিশালী করে গড়ে তুলে জোরদার আন্দোলনের মাধ্যমে সরকারের পতন ঘটিয়ে নেত্রীকে মুক্ত করতে হবে।

থানা বিএনপি’র যুগ্ন আহ্বায়ক আব্দুল মান্নান সরদারের সঞ্চালনায় নবগঠিত আহ্বায়ক আব্দুল জলিল চকলেটের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, যুগ্ন আহ্বায়ক ফৌজদার মো: শফিকুল ইসলাম বেলাল, এসএম রেজাউল ইসলাম রেজু, মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান, তসলিম উদ্দিন, এ্যাড. মোজাহারুল হক, শেখ মঞ্জুরুল আলম, এসএম ফারুক বখ্ত, মোয়াজ্জেম হোসেন চাঁন্দু, আব্দুল হাকিম, আব্দুল করিম সরদার, সহকারী অধ্যাপক সাইফুল ইসলাম, আমজাদ হোসেন, রেজা তালুকদার, মামুনুর রশিদ হিরু, আসমাইল মাস্টার, প্রকৌশলী আতিকুর রহমান রতন মোল্লা, মতি মেম্বার, আব্দুল কাদের মেম্বার, আসদুজ্জামান আসাদ, আবু জাহিদ ডালিম, রফিকুল ইসলাম, গোলাম মোস্তফা লাভলু, শহিদুর রহমান চঞ্চল, আলমগীর হোসেন, হামিদুল হক, এড. আবু বেলাল জুয়েল, শাহজাহান আলী, সাইফুল ইসলাম, আব্দুর রাজ্জাক, সাইদ মেম্বার, মাহবুবুল করিম রকেট, শাহিন আলম, আবুল কালাম আজাদ পারভেজ, নিয়ামতুল্লাহ বাবু, সাজ্জাদ হোসেন তোতা, সুরুজ মেম্বার, ডা. মোফাজ্জল হোসেন, আনোয়ার তরফদার, আনোয়ার হোসেন, মেরিনা বেগম, জাহিদুল ইসলাম, এসপি ও সাইদুর রহমান প্রমূখ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই