তারিখ : ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শার্শার নাভারণে ব্যাংক এশিয়ার শাখার উদ্বোধন

শার্শার নাভারণে ব্যাংক এশিয়ার এজেন্ট ব্যাংকিং আউটলেট শাখার উদ্বোধন
[ভালুকা ডট কম : ০৩ নভেম্বর]
যশোরের শার্শা উপজেলার নাভারণে ব্যাংক এশিয়া এজেন্ট ব্যাংকিং আউটলেট শাখার শুভ উদ্বোধন হয়েছে। রবিবার বিকাল ৪ টার সময় নাভারণ সাতক্ষীরা মোড়ে ব্যাংকের অস্থায়ী কার্য়ালয়ে এ উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। ব্যাংক এশিয়া লি: যশোর ব্রাঞ্চের এফ, ডি, পি রবিউল ইসলামের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন শার্শা উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নাভারণ ডিগ্রি কলেজের অধ্যক্ষ এবং জেলা পরিষদ সদস্য ইব্রাহিম খলিল, উপজেলা আওয়ামিলীগের সহ-সভাপতি  এবং বাজার কমিটির সাধারণ সম্পাদক আলহাজ্ব সালেহ আহমেদ, ১০ নং শার্শা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সোহরাব হোসেন, জেলা আওয়ামীলীগের শিক্ষা বিষয়ক সম্পাদক আসিফ উদ্ দৌলা সরদার অলোক,ব্যাংক এশিয়ার ক্রেডিট অফিসার মাহফুজুল হক জুয়েল, নড়াইল এরিয়া ম্যানেজার লিকু আহমেদসহ নাভারণ শাখায় কর্মরত বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাবৃন্দ।

ব্যাংক এশিয়া এজেন্ট মেসার্স তানজীম ট্রেড ইন্টারন্যাশনালের মালিক মোছা: আশুরা খাতুন বৃষ্টির প্রতি কৃতজ্ঞতা এবং এজেন্ট ব্যাংকিংয়ের উত্তর উত্তর  সাফল্য কামনা সহ সঠিক সেবা প্রদানের জন্য ব্যাংক কর্মকর্তাদেরকে প্রতি দিক নির্দশন আলোচনা করেন অতিথিরা। অনুষ্ঠানে এসময় সমাজের বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।  #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই