তারিখ : ১২ নভেম্বর ২০১৯, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকা ওয়ার্ডের কমিটি করার প্রতিবাদে সংবাদ সম্মেলন

ভালুকা ওয়ার্ডের কমিটি করার প্রতিবাদে সংবাদ সম্মেলন
[ভালুকা ডট কম : ০৪ নভেম্বর]
হবিরবাড়ি ইউনিয়ন আ’লীগের সভাপতি হাজীর নিজাম উদ্দিন বিভিন্ন ওয়ার্ডের কমিটি করার প্রতিবাদে ও ইউনিয়নের আহবায়ক কমিটি করার দাবীতে সোমবার বিকালে জমিরদিয়া প্যারাডাইস পিকনিক স্পটে ইউনিয়ন আ’লীগের সিনিয়র সহ সভাপতি ইদ্রিস আলীর নেতৃত্বে আ’লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে এক সাংবাদিক সম্মেলন করেছেন।

সাংবাদিক সম্মেলনে হবিরবাড়ি ইউনিয়ন আ’লীগের সিনিয়র সহ সভাপতি ইদ্রিস আলী মাস্টার লিখিত বক্তব্যে অভিযোগ করে বলেন, হবিরবাড়ি ইউনিয়নের বর্তমান সভাপতি হাজী নিজাম উদ্দিন সোমবার সকাল ৯টায় নিজ বাড়িতে অত্র ইউনিয়নের ৪,৫ ও ৬ নং ওয়ার্ডের বর্ধিত সভা আহবান করে কমিটি গঠন করেন। আ’লীগের কেন্দ্রির নির্দেশ রয়েছে ওয়ার্ডে ওয়ার্ডে গিয়ে কমিটি গঠন করার। কিন্তু ইউনিয়ন সভাপতি হাজী নিজাম উদ্দিন ও সাধারণ সম্পাদক জুলহাস উদ্দিন কেন্দ্রের নির্দেশ উপেক্ষা করে সভাপতির বাড়িতে বসে তার ভাই আলমাছ আলীকে ৪নং ওয়ার্ডের সভাপতি  এবং ইউনিয়নের সাধারণ সম্পাদক জুলহাস মাস্টার তার ভাই হাসেম ঢালীকে ৫নং ওয়ার্ডের সভাপতি বানিয়ে কমিটি ঘোষণা করেন। হবিরবাড়ি ইউনিয়ন সভাপতি ও সম্পাদকের নিষ্ক্রীয়তা ও স্বেচ্ছারিতার প্রতিবাদে বর্তমান ৫২সদস্য কমিটির ৪০জন সদস্য এ কমিটির প্রতি লিখিত ভাবে অনাস্থা দিয়ে আহবায়ক কমিটি গঠনের দাবী জানিয়েছেন।

তিনি আরও অভিযোগ করে বলেন,৬নং ওয়ার্ডের সভাপতি শাহজাহান মন্ডল,সাধারণ সম্পাদক আবু ওয়াহাব এবং ৪নং ওয়ার্ডের ভারপ্রাপ্ত সভাপতি খাবিরুল ইসলাম ইউনিয়ন সভাপতির বাড়িতে আজকের ওয়ার্ডের বর্ধিতসভা আহবান করা বিষয়টি অবগত নয়।

সাংবাদিক সম্মেলনে এ সময় উপস্থিত ছিলেন, জেলা পরিষদের সদস্য মোস্তফা কামাল, আ’লীগ নেতা আব্দুল কাদের মেম্বার, আবু সাঈদ তালুকদার ,আব্দুর রাজ্জাক, মুক্তিযোদ্ধা আফসার উদ্দিন খান,মুক্তিযোদ্ধা মকবুল হোসেন,ইউনিয়ন আ’লীগের সদস্য আমীর উদ্দিন নুর হোসেন, আবু বক্কর সিদ্দিক, হাফিজ উদ্দিন, মকবুল হোসেন,আব্দুস ছামাদ, ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি আবু সাঈদ,সাইফুল ইসলাম খান, সাবেক কৃষকলীগ নেতা মাজাহারুল ইসলাম সোহেল ও শ্রমিক নেতা আব্দুর রউফ।#






সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই