তারিখ : ১২ নভেম্বর ২০১৯, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে ইউএনও কে সাংবাদিকদের বিদায় সংবর্ধনা

গৌরীপুরে ইউএনও ফারহানা করিমকে সাংবাদিকদের বিদায় সংবর্ধনা
[ভালুকা ডট কম : ০৪ নভেম্বর]
ময়মনসিংহের গৌরীপুর উপজেলা নির্বাহী অফিসার ফারহানা করিমকে গৌরীপুর প্রেসক্লাব ও সাংবাদিক ঐক্য ফোরামের উদ্যোগে বিদায় সংবর্ধনা দেয়া হয়েছে। সোমবার (৪ নভেম্বর) দুপুর ১২ টায় ইউএনও’র কার্যালয়ে এ সংবর্ধনা প্রদান করা হয়। উল্লেখ্য ইউএনও ফারহানা করিম ভূমি মন্ত্রণালয়ে সহকারি পরিচালক হিসেবে যোগদান করবেন।

বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে গৌরীপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মশিউর রহমান কাউসার, সাংবাদিক ঐক্য ফোরামের সভাপতি বেগ ফারুক আহাম্মদ ও সাধারণ সম্পাদক ফারুক আহাম্মদের নেতৃত্বে উপস্থিত ছিলেন, গৌরীপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি ম. নুরুল ইসলাম, কমল সরকার, সাবেক সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন শাহীন, প্রেসক্লাবের সহ সভাপতি আলী হায়দার রবিন, অর্থ বিষয়ক সম্পাদক শামীম খান, সদস্য কাজী আব্দুল্লাহ আল আমিন, হুমায়ূন কবির, সাংবাদিক ঐক্য ফোরামের সহ সাধারণ সম্পাদক আরিফ আহমেদ, কোষাধ্যক্ষ মহসীন মাহমুদ, সদস্য শাহজাহান কবির হীরা, আব্দুল কাদির, তোফাজ্জল হোসেন প্রমুখ। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই