তারিখ : ১২ নভেম্বর ২০১৯, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মনপুরায় তরুণীকে ধর্ষণ,থানায় মামলা,আসামী গ্রেফতার

মনপুরায় গণধর্ষনের রেষ না কাটতেই ফের এক তরুণীকে ধর্ষণ, থানায় মামলা,আসামী গ্রেফতার
[ভালুকা ডট কম : ০৪ নভেম্বর]
ভোলার মনপুরায় গৃহবধূকে গণধর্ষনের রেশ না কাটতেই ফের এক তরুণীকে ধর্ষনের ঘটনা ঘটেছে। প্রেমের ফাঁদে ফেলে বিয়ের আশ্বাস দিয়ে তরুণীকে ধর্ষণ করে এক যুবক।

সোমবার সকাল ১০ টায় ধর্ষণের অভিযোগ এনে মনপুরা থানায় মোঃ রাকিব সওদাগর (২৪) নামের এক যুবকের বিরুদ্ধে মামলা করেন ওই ধর্ষিতা তরুণী। অভিযুক্ত রাকিব সওদাগর হাজীর হাট ইউনিয়নের সোনারচর গ্রামের ১নং ওয়ার্ডের বাসিন্দা মোঃ কাঞ্চন মিয়ার ছেলে।

দুপুর সাড়ে ১২ টায় সোনারচর বাড়ির পাশ থেকে পুলিশ অভিযান চালিয়ে ধর্ষণ মামলার আসামী রাকিবকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করে। আদালত থেকে ওই যুবককে ভোলা জেলা কারাগারে পাঠানো হয়েছে বলে জানান মামলার তদন্ত কর্মকর্তা এস.আই সন্জিব কুমার পাহলান।এদিকে সোমবার দুপুরে লঞ্চযোগে পুলিশ হেফাজতে ধর্ষিতা ওই তরুণীকে মেডিকেল টেস্টের জন্য ভোলা সদর হাসপাতালে প্রেরণ করেছে পুলিশ।

মামলার এজাহার সূত্রে জানা যায়, গত ছয় মাস পূর্বে অভিযুক্ত আসামী যুবক রাকিব সওদাগর মাষ্টার হাট নানার বাড়িতে বেড়াতে গেলে ওই তরুণীর সাথে পরিচয় হয়। পরে সর্ম্পক প্রেমে পরিণত হয়। একপর্যায়ে রাতে রাকিব সওদাগর দেখা করতে গেলে ওই তরুণীকে জোরপূর্বক ধর্ষণ করে। বিয়ের প্রলোভনে এই ঘটনা কাউকে বলতে বারণ করে। একইভাবে রাকিব সওদাগর দীর্ঘদিন ওই তরুণীকে ধর্ষণ করে আসছিলো। ফের ৩ নভেম্বর রোববার রাতে  রাকিব সওদাগর দেখা করতে গিয়ে জোরপূর্বক ধর্ষণ করতে গেলে  ধর্ষিতার ডাক চিৎকারে এলাকাবাসী জড়ো হয়। এসময় রাকিব পালিয়ে যায়।

মনপুরা থানার অফিসার ইনচার্জ (ওসি) শাখাওয়াত হোসেন জানান,তরুণীকে ধর্ষণের অভিযোগে থানায় মামলা নেওয়া হয়েছে। অভিযান চালিয়ে অভিযুক্ত আসামী ধর্ষক রাকিব সওদাগরকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই