তারিখ : ১১ ডিসেম্বর ২০১৯, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় অস্ত্রসহ যুবক গ্রেফতার

ভালুকায় অস্ত্রসহযুবক গ্রেফতার
[ভালুকা ডট কম : ০৫ নভেম্বর]
ভালুকা পৌরসভার টিএন্ডটি রোড এলাকা থেকে র‌্যাব-১এর একটি দল রাবিউল নামে এক যুবককে পিস্তলসহ গ্রেফতার করেছে। এ ঘটনায় র‌্যাব বাদী হয়ে সোমবার রাতে ভালুকা মডেল থানায় অস্ত্র আইনে একটি মামলা করেছে। ঘটনাটি ঘটেছে রবিবার (৩নভেম্বর)রাতে।

মামলা সূত্র জানাযায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১ একটি দল টিএন্ডটি রোড দারুন নাজাত মাদ্রাসার সামনে থেকে রবিউল আলম(২২) নামে এক যুবককে আটক করে।আটককৃত যুবক গাজীপুর জেলার কাপাসিয়া উপজেলার কুড়িয়াদী গ্রামের আব্দুল মোতালেবের ছেলে। র‌্যাবের দাবী তার কাছ থেকে ম্যাগজিনসহ একটি পিস্তল উদ্ধার করে। পরে র‌্যাব রবিউলকে ভালুকা মডেল থানা পুলিশের কাছে হস্তান্তর করে। র‌্যাব বাদী হয়ে অস্ত্র আইনে একটি মামলা করে। পুলিশ ৫দিনের রিমান্ড চেয়ে মঙ্গলবার দুপুরে রবিউলকে আদালতে প্রেরণ করে।#   





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই