তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় ৭ বছরের শিশুকে ৬০ বছরের বৃদ্ধের ধর্ষণের চেষ্টা

ভালুকায় ৭ বছরের শিশুকে ৬০ বছরের বৃদ্ধের ধর্ষণের চেষ্টা
[ভালুকা ডট কম : ০৮ নভেম্বর]
ভালুকা উপজেলার সোনাখালী গ্রামে বৃহস্পাতিবার দুপুরে সাত বছরের এক শিশুকে প্রতিবেশি কাজিম উদ্দিন ওরফে কাছু নিজ ঘরে ডেকে নিয়ে ধর্ষণের চেষ্টা করে। ওই সময়ই পার্শ্ববর্তী বাড়ির ৫ম শ্রেণী পড়ুয়া এক ছাত্রী ঘটনাটি দেখে ফেললে ধর্ষক পালিয়ে যায়। এ ঘটনায় ভিকটিমের মা বাদী হয়ে ভালুকা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

স্থানীয় সূত্রে জানা যায়,ওই শিশুটির বাবা বহুদিন যাবত সৌদি আরব প্রবাসী। তার মা স্থানীয় গার্মেন্টস ফ্যাক্টরিতে চাকুরি করেন। শিশুটি তার দাদীর কাছে থেকে স্থানীয় মহিলা মাদ্রাসায় লেখাপড়া করে। ঘটনার দিন দুপুরে প্রতিবেশী মৃত শহর আলীর ছেলে কাজিম উদ্দিন ওরফে কাছু (৬০) তাঁর ঘরে ডেকে নিয়ে শিশুটিকে ধর্ষণের চেষ্টা করে। ওই সময় পাশের বাড়ির ৫ম শ্রেণী পড়ুয়া সাদিকা আক্তার ঘরের ভিতর উঁকি দিয়ে তাদের দু’জনকে বিবস্ত্র অবস্থায় দেখতে পায়। পরক্ষণই কাজিম উদ্দিন কাছু পালিয়ে যায়।

এ ঘটনায় শিশুটির দাদী জানান,আমার নাতিকে বহু কষ্ট করে আমি মানুষ করতেছি। কাছু একজন লম্পট প্রকৃতির লোক। আমি এ ঘটনার বিচার চাই ।সোনাখালী ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ ইউসূফ আহম্মেদ জানান, আমি নিজে এসে ঘটনাটি প্রত্যক্ষ করেছি। আপাতত আপনারা ঘটনাটি পত্রিকায় লেখবেন না। আমি ও মহিলা মেম্বার মিলে এ ঘটনার কঠোর বিচার করবো। ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মাইনউদ্দিন জানান, এ ঘটনায় একটি অভিযোগ পেয়েছি তদন্ত স্বাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেবো।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই