তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ধামইরহাটে ২দিন ব্যাপী শিশু মেলার উদ্বোধন

ধামইরহাটে ২দিন ব্যাপী শিশু মেলার উদ্বোধন
[ভালুকা ডট কম : ০৯ নভেম্বর]
নওগাঁর ধামইরহাটে শিশু ও নারী উন্নয়নে সচেতনতামুলক যোগাযোগ কার্যক্রম (৫ম পর্যায়) শীর্ষক প্রকল্পের আওতায় ২দিন ব্যাপী শিশু মেলার উদ্বোধন করা হয়েছে। নওগাঁ জেলা তথ্য অফিসের উদ্যোগে ও ধামইরহাট উপজেলা প্রশাসনের সহযোগিতায় শনিবার সকাল ১০টায় একটি বর্ণাঢ্য র‌্যালী উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ স্মৃতি সৌধ চত্বরে মেলা উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

ধামইরহাট উপজেলা নির্বাহী অফিসার গনপতি রায়ের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রনালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি নওগাঁ-২ (পত্নীতলা-ধামইরহাট) আসনের সংসদ সদস্য আলহাজ্ব শহীদুজ্জামান সরকার এম.পি।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আজাহার আলী, জেলা তথ্য কর্মকর্তা আবু সালেহ মোঃ মাসুদুল ইসলাম, জনস্বাস্থ্য প্রকৌশল দপ্তরের নির্বাহী প্রকৌশলী আবুল কালাম আজাদ, ভাইস চেয়ারম্যান সোহেল রানা,উপজেলা আওয়ামীলীগ সভাপতি দেলদার হোসেন,সম্পাদক অধ্যক্ষ শহীদুল ইসলাম,ধামইরহাট থানার অফিসার ইনচার্জ জাকিরুল ইসলাম,উপজেলা শিক্ষা অফিসার গোলাম মোস্তফা, জনস্বাস্থ্য  প্রকৌশলী জাহাঙ্গীর আলম প্রমুখ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

বিনোদন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই