তারিখ : ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ফুলপুরে হত্যায় আসামির নাম বাদ দেয়ার মানববন্ধন

ফুলপুরে সাদেক হত্যায় ১২ আসামির নাম বাদ দেয়ার প্রতিবাদে মানববন্ধন  
[ভালুকা ডট কম : ১১ নভেম্বর]
ফুলপুরের চাঞ্চল্যকর যুবলীগ নেতা কাউন্সিলর মোঃ সাদেকুর রহমান হত্যা মামলার দেড় বছর পর ১২ আসামির নাম বাদ দিয়ে সিআইডির চার্জসিট দাখিলের প্রতিবাদে সোমবার বিকেলে ফুলপুরে বিশাল বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছেন এলাকাবাসি।

জানা যায়, ফুলপুর পৌরসভার কাউন্সিলর যুবলীগ নেতা সাদেকুর রহমান হত্যা মামলায় পুলিশের তদন্ত সমর্থন করে এবং সিআইডির তদন্ত বাতিলের দাবিতে চরপাড়া গ্রাম থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে প্রধান সড়ক প্রদক্ষিণ করে ফুলপুর বাসস্ট্যান্ডে মানববন্ধন ও প্রতিবাদ সভা করেন। বক্তব্য রাখেন যুবলীগ নেতা দেলোয়ার হোসেন, কৃষক লীগ নেতা আজিজুল হক, তরুণ লীগ নেতা মুনতাসীর আল ফাহিম, নিহতের স্ত্রী কাউন্সিলর লিজা আক্তার, মা হাসিনা খাতুন প্রমুখ।

ফুলপুর পৌরসভার কাউন্সিলর পৌর যুবলীগ আহবায়ক মোঃ সাদেকুর রহমান ২০১৮ সনের ৯ মে সন্ধ্যায় বাড়ি ফেরার পথে পুর্বশত্রুতায় পরিকল্পিত হত্যার শিকার হন। এ ঘটনায় নিহতের মা হাসিনা খাতুন বাদি হয়ে উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মনিরুল হাসান টিটু, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক রাসেল আহমেদ রয়েল, আওয়ামী লীগ নেতা আনিছুর রহমান স্বপনসহ ২১ জনের বিরুদ্ধে ফুলপুর থানায় মামলা করেন।

এ ঘটনায় ২০১৮ সনের ১০ আগস্ট ৩১ জনের বিরুদ্ধে ফুলপুর থানা থেকে চার্জসিট দেয়া হয়। যা আদালতে পৌঁছার আগেই পুনঃতদন্তের জন্য ময়মনসিংহ সিআইডি পুলিশকে দায়িত্ব দেয়া হয়। তদন্ত কর্মকর্তা এসআই মোঃ আবু নোমান মামলার ১ বছর ৭ মাস ১৪ দিন পর থানার তদন্তের প্রধান আসামিসহ ১২ জনের নাম বাদ দিয়ে ২১ জনের বিরুদ্ধে গত ২৪ অক্টোবর চার্জসিট দাখিল করেন। এর প্রতিবাদে পুলিশের তদন্তের সমর্থন করে ও সিআইডির তদন্ত বাতিলের দাবিতে এলাকাবাসি সোমবার বিক্ষোভ মিছিল, মানববন্ধন ও প্রতিবাদ সভা করেছেন।

উল্লেখ্য, পুলিশের তদন্ত রিপোর্ট দাখিলের কিছু দিনের মধ্যেই ময়মনসিংহ তৎকালীন পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম বিপিএমপিপিএম, তদন্ত কর্মকর্তা ফুলপুর থানার ওসি (তদন্ত) রুহুল আমিন তালুকদার ও অফিসার্স ইনচার্জ একেএম মাহবুবুল আলম বদলী হন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই