তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে এসএসসি পরীক্ষার ফরম ফিলাবে অতিরিক্ত ফ্রি

কালিয়াকৈরে এসএসসি পরীক্ষার ফরম ফিলাবে অতিরিক্ত ফ্রি আদায়ের অভিযোগ
[ভালুকা ডট কম : ১২ নভেম্বর]
গাজীপুরের কালিয়াকৈরে এসএসসি পরীক্ষার ফরম ফিলাবে অতিরিক্ত ফ্রি আদায়ের অভিযোগ ওঠেছে একটি স্কুলের বিরুদ্ধে।উপজেলার পৌরসভাস্থ বোর্ডমিল এলাকায় জেনিথ পি এল কেজি এ্যান্ড হাই স্কুলে এ অনিয়মের ঘটনা ঘটেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, ওই স্কুলে ২০২০ সালে এসএসসি পরীক্ষায় মোট ৫৭জন শিক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহন করবে।এসকল শিক্ষর্থীর নিকট থেকে মোটা অংকের টাকা আদায় করছে স্কুল কৃর্তপক্ষ।সরকার যেখানে দুর্রনিতী প্রতিরোধ করতে ভিবিন্ন অভিযান চালাচ্ছে সেখানে মানুষ গড়ার কারিঘরেরা  ফরম ফিলাবের নামে হাতিয়ে নিচ্ছে  মোটা অংকের টাকা। প্রতি শিক্ষার্থীর নিকট থেকে ১১,৬০০ টাকা করে ফরম পরুনের জন্য টাকা আদায় করছে।তার মধ্যে ওই স্কুলের এক শিক্ষার্থী আসমা সাদিয়া হুমার নিকট থেকে ফরম ফিলাবে ৮০০০ হাজার ২ মাসের বেতন ৯০০ টাকা করে ১৮০০টাকা বিশেষ ক্লাস ২০২০ জানুয়ায়ি পযর্ন্ত ১৮০০টাকা মোট ১১,৬০০ টাকা আদায় করছে ওই স্কুলের প্রধান শিক্ষক মফিজুর রহমান।

এব্যপারে স্কুলের প্রধান শিক্ষক মফিজুরের সাথে কথা বললে তিনি বলেন প্রাইভেট স্কুলে একটু বেশি টাকা না নিলে চালাতে পারব না।এছাড়া আমাদেও স্কুলের শিক্ষর্থীরা মৌচাক আইডিয়াল পাবলিক স্কুলের নামে রেজিস্ট্রেশন করিয়া পরীক্ষা দেওয়া হয়।সেখানে প্রতি শিক্ষার্থী বাবদ ৪ থেকে সাড়ে ৪ হাজার টাক দিতে হয়।এবিষয়ে উপজেলার মাধ্যমিক শিক্ষা অফিসার দেলোয়ার হোসেন বলেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই